বিশ্বের বিভিন্ন গন্তব্যে এমিরেটস এয়ারলাইন্সের আকর্ষণীয় মূল্যছাড়

এমিরেটস এয়ারলাইন্সে ৫ কোটি ৮০ লাখ যাত্রী পরিবহন

নতুন বছরে বাংলাদেশ থেকে বিশ্বব্যাপী বিভিন্ন গন্তব্যে ভ্রমণকারীদের জন্য আকর্ষণীয় মূল্যছাড় ঘোষণা করেছে এমিরেটস এয়ারলাইন। ইকোনমি শ্রেণিতে ১৫ শতাংশ এবং বিজনেস শ্রেণিতে ২০ শতাংশ মূল্যছাড় পাওয়া যাবে। বিশেষ মূলছাড় পেতে হলে যাত্রীদের ৭ থেকে ২০ জানুয়ারির মধ্যে টিকিট ক্রয় এবং ১৩ জানুয়ারি থেকে ৩০ নভেম্বর-২০২০ এর মধ্যে ভ্রমণ করতে হবে।

উদাহরণস্বরূপ ইকোনমি শ্রেণিতে সকল ট্যাক্সসহ লন্ডনের রির্টান ভাড়া পড়বে সর্বনিম্ন ৭১ হাজার ১৪৯ টাকা, নিউইয়র্কের ক্ষেত্রে ৮৯ হাজার ২৩০ টাকা, ফোর্ট লডারডেল ১ লাখ ৮ হাজার ৭৪১ টাকা, শিকাগো ১ লাখ ১ হাজার ৮৮ টাকা, ফ্রাঙ্কফুর্ট ৭৬ হাজার ৪৪৭ টাকা, প্যারিস ৭৩ হাজার ৫০৩ টাকা এবং দুবাই ৪৯ হাজার ৩০ টাকা।

বিজনেস শ্রেণিতে সকল ট্যাক্সসহ লন্ডনের রিটার্ন ভাড়া সর্বনিম্ন ২ লাখ ৫০ হাজার ১১৩ টাকা; নিউইয়র্ক, ফোর্ট লডারডেল এবং শিকাগোর ক্ষেত্রে ৩ লাখ ১৬ হাজার ৪৮ টাকা; ফ্রাঙ্কফুর্টে ২ লাখ ৭ হাজার ৮১১ টাকা; প্যারিস ২ লাখ ৪ হাজার ৮০৮ টাকা এবং দুবাই ৯৩ হাজার ৭৭২ টাকা।

এমিরেটসের সকল শ্রেণিতে ভ্রমণকারী যাত্রীদের জন্য রয়েছে বহুভাষী ও বিভিন্ন সংস্কৃতির কেবিন ক্রুদের আন্তর্জাতিকমানের সেবার পাশাপাশি বাংলাদেশিসহ বিভিন্ন ঘরানার খাবার, ইনফ্লাইট বিনোদন ব্যবস্থা বিভিন্ন দেশের ছায়াছবি, টিভি প্রোগ্রাম, মিউজিক লাইভ টিভি ইত্যাদি। এছাড়াও প্রতি যাত্রীর জন্য রয়েছে ২০ এমবি করে সৌজন্যমূলক ওয়াই-ফাই ডাটা।

বিস্তারিত তথ্য এবং টিকিট বুকিংয়ের জন্য ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে অবস্থিত এমিরেটস অফিস অথবা ট্রাভেল এজেন্টের সঙ্গে যোগাযোগ করা যেতে পারে। www.emirates.com/bd ওয়েবসাইট ভিজিট করেও বিস্তারিত জানা যাবে।

image_printপ্রিন্ট করুন
শেয়ার করুনঃ