দ্বিতীয় প্রান্তিক প্রকাশ করেছে ৪ কোম্পানি

দ্বিতীয় প্রান্তিক
প্রিন্ট

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির দ্বিতীয় প্রান্তিক -এর (অক্টোবর-ডিসেম্বর’ ১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ঢাকা স্টক একচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানি ৪টি হচ্ছে:- তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি, ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেড, বেঙ্গল উইন্ডসোর লিমিটেড এবং রেনউইক যজ্ঞেশ্বর।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড: আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’ ১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯০ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৮৯ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর, ১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬২ পয়সা। আগের বছর একই সময় ছিল ২ টাকা ১৪ পয়সা।

৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৬৯ টাকা ২৭ পয়সা।

ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেড: আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’ ১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৫ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৭২ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর, ১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ০২ পয়সা। আগের বছর একই সময় ছিল ১ টাকা ২৫ পয়সা।

৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৭৯ টাকা ৭৬ পয়সা ।

বেঙ্গল উইন্ডসোর লিমিটেড:  আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’ ১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৮ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৩৩ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর, ১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৬ পয়সা। আগের বছর একই সময় ছিল ৬৫ পয়সা।

৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২৪  টাকা ৭৪ পয়সা ।

রেনউইক যজ্ঞেশ্বর:  আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’ ১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯৯ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ২ টাকা ৩২ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর, ১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৭১ পয়সা। আগের বছর একই সময় ছিল ৩ টাকা ০২ পয়সা।

৩১ ডিসেম্বর ২০১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩২ টাকা ৩৭ পয়সা ।

শেয়ার করুন