শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

সিএসইর নতুন এমডি হিসেবে মামুন-অর-রশীদের যোগদান

প্রকাশঃ

চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) নতুন ব্যবস্থাপনা পরিচালক হিসাবে মো. মামুন-অর-রশীদ যোগদান করেছেন। আজ (৪ ফেব্রিুয়ারি) থেকে সিএসইতে তিনি অফিস শুরু করেছেন। চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই)সূত্রে এ তথ্য জানা গেছে।

মামুন-অর-রশীদ দীর্ঘ ৩৫ বছর ব্যাংকিং পেশায় নিয়োজিত ছিলেন। এর আগে তিনি স্ট্যান্ডার্ড ব্যাংকের এমডি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

মামুন-অর-রশীদ ১৯৮৪ সালে ন্যাশনাল ব্যাংকে প্রবিশোনারি অফিসার হিসেবে তাঁর ব্যাংকিং পেশা জীবন শুরু করেন। এরপরে তিনি ব্যাংকিং পেশায় এনসিসি ব্যাংক, প্রাইম ব্যাংক, ইউসিবিএল এবং প্রিমিয়ার ব্যাংকে কাজ করেন।

তিনি ২০১৩ সালে সোস্যাল ইসলামী ব্যাংকে ডিএমডি হিসেবে যোগদন করেন। এরপরে তিনি অতিরিক্ত এমডি হিসেবে পদন্নতি পান। এর আগে তিনি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক ও প্রিমিয়ার ব্যাকের ডিএমডি হিসেবে দায়িত্ব পালন করেন।

মামুন-অর-রশীদ তাঁর জ্ঞান ও দক্ষতা দিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানের টেকশই উন্নয়নের জন্য কাজ করেছেন। তিনি দেশ-বিদেশে অসংখ্য সেমিনার, ওয়ার্কশপ ও প্রশিক্ষণ কার্মশালায় অংশ নিয়েছেন।

এছাড়াও তিনি যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ফ্রান্স, ইটালি, সিঙ্গাপুর, মালয়েশিয়া, থাইল্যান্ড, চায়না, ইউএই, সৌদি আরব, মিশর, কাতারসহ বিভিন্ন দেশ ভ্রমণ করেছেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ