শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

রাজধানীতে আজ যা যা বন্ধ থাকছে

প্রকাশঃ

আজ বুধবার রাজধানীতে যে সকল এলাকা, দর্শনীয় স্থান এবং মার্কেটগুলো বন্ধ থাকবে। ঘুরতে বের হওয়ার আগে চলুন জেনে নেওয়া যাক আজ কি কি বন্ধ থাকছে।

যেসব এলাকা বন্ধ থাকবে: বসুন্ধরা আবাসিক এলাকা, মধ্য এবং উত্তর বাড্ডা, জগন্নাথপুর, বারিধারা, সাতারকুল, শাহাজাদপুর, নিকুঞ্জ-১, ২, কুড়িল, খিলখেত, উত্তরখান, দক্ষিণখান, জোয়ার সাহারা, আশকোনা, বিমানবন্দর সড়ক ও উত্তরা থেকে টঙ্গী সেতু।

বন্ধ থাকবে যেসব মার্কেট: যমুনা ফিউচার পার্ক, নুরুনবী সুপার মার্কেট, পাবলিক ওয়ার্কস সেন্টার, ইউনিটি প্লাজা, ইউনাইটেড প্লাজা, কুশাল সেন্টার, এবি সুপার মার্কেট, আমির কমপ্লেক্স, মাসকট প্লাজা।

বন্ধ থাকবে যেসব দর্শনীয় স্থান: বঙ্গবন্ধু শেখ মুজিব নভোথিয়েটার: এটি রাজধানীর বিজয় সরণীতে অবস্থিত। প্রবেশ মূল্য ৫০ টাকা। সকালের প্রদর্শনীর এক ঘন্টা আগে এবং অন্যান্য প্রদর্শনীর দুই ঘন্টা আগে কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করা যাবে। তবে কোনো শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষা সফরের ক্ষেত্রে অগ্রিম টিকিট নেওয়ার সুযোগ আছে। শনি-মঙ্গল ও বৃহস্পতিবার: সকাল ১১.০০ টা, দুপুর ১.০০টা, বিকাল ৩.০০টা, বিকেল ৫.০০টা এবং সন্ধ্যা ৭.০০ টায়। শুক্রবার: সকাল ১১.৩০ টা, বিকাল ৩.০০টা, বিকেল ৫.০০টা, সন্ধ্যা ৭.০০টায়।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ