বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

জয়া আহসানের `দেবী’ মাঝ অক্টোবরে

জয়া আহসানের সিনেমা ‘দেবী’ এ বছরের ৭ সেপ্টেম্বর ২০১৮ মুক্তি পাবার কথা ছিল কিন্তু তিনি জানালেন ভিন্ন কথা। সেপ্টেম্বরে ছবিটি মুক্তি পাচ্ছে না।

প্রকাশঃ

জয়া আহসানের সিনেমা ‘দেবী’ এ বছরের ৭ সেপ্টেম্বর ২০১৮ মুক্তি পাবার কথা ছিল কিন্তু তিনি জানালেন ভিন্ন কথা। সেপ্টেম্বরে ছবিটি মুক্তি পাচ্ছে না। তবে তিনি আশা করেন হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে অনম বিশ্বাস পরিচালিত ছবি ‘দেবী’আগমী অক্টোবরে মুক্তি পাবে।

প্রযোজক জয়া আহসান এবং ছবির অন্য কলাকুশালীরা ‘দেবী’ ছবির মুক্তি উপলক্ষ্যে প্রচারনা জোরেশোরেই শুরু করেছিলেন। জয়া আহসান বলেন ‘আমরা একটু ভিন্ন্ ভাবে এই ছবির প্রচার করছি, ফ্যাশন হাউস বিশ্বরঙ এই ছবির প্রচারণায় যুক্ত হয়েছে। এ ছাড়া আমরা ছবির শিল্পী-কলাকুশলীরা বিভিন্ন টেলিভিশন চ্যানেল, ওয়েব পোর্টাল, সামাজিক যোগাযোগ মাধ্যম ও পত্রিকার মাধ্যমে দর্শকদের উৎসাহিত করছি যাতে প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখে। তিনি বলেন এ ছবির একটি নতুন গান ও প্রকাশিত হয়েছে “দোয়েল পাখি কন্যারে” শিরোনামের এই গানে কণ্ঠ দিয়েছেন মমতাজ।’

অক্টোবরের কত তারিছে ছবিটি মুক্তি পাবে জানতে চাইলে তিনি বলেন তারিখ এখন ও চুড়ান্ত হয়নি কিন্তু আশাকরছি অক্টোবরের মাঝামাঝি মুক্তি দিচ্ছি, এটা নিশ্চিত।

                                        জয়া আহসান

সমাজের বিভিন্ন পর্যায়ের পাঁচ তরুণীর টানাপোড়েন নিয়ে নির্মিত হয়েছে জয়া অভিনিত ‘ক্রিসক্রস’ ছবিটি কোরবানির ঈদের আগে ভারতের কলকাতার অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। পরিচালক ছবিতে এ সময়েরর সমাজকে তুলে ধরেছেন। এই ছবির উদ্বোধনী প্রদর্শনীতে উপস্থিত ছিলেন জয়া। সেখানেই প্রদর্শনী শেষে গুণীজনদের কাছ থেকে এই ছবিতে অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছেন।

এদিকে কলকাতায় এই মুহূর্তে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখার্জির ‘কণ্ঠ’ এবং অর্ণব পালের ‘বৃষ্টি তোমাকে দিলাম’ ছবি দুটির ডাবিংয়ের কাজ শেষ করেছেন।

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘মিসির আলি’ চরিত্রকে নিয়ে লেখা প্রথম উপন্যাস ‘দেবী’কে পর্দায় নিয়ে আসা হচ্ছে। আহসানের প্রতিষ্ঠান সি তে সিনেমা, সরকারি অনুদানে নির্মিত চলচিত্র ‘দেবী’ প্রযোজন করেছে। চঞ্চল চৌধুরী অভিনয় করেছেন ‘মিসির আলী’ চরিত্রে। এ ছাড়া ছবিতে রানু চরিত্রে জয়া আহসান, নিলু চরিত্রে শবনম ফারিয়া, আনিস চরিত্রে অনিমেষ আইচ আর আহমেদ সাবেত চরিত্রে দেখা যাবে ইরেশ যাকেরকে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ