শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এরশাদের ৪ জানাজা শেষে মঙ্গলবার সেনা কবরস্থানে দাফন

প্রকাশঃ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ৪ জানাজা শেষে মঙ্গলবার বিকালে ঢাকায় সেনাবাহিনীর কবরস্থানে দাফন করা হবে। আজ রবিবার সকালে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) এরশাদের মৃত্যুর পর তার দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এ তথ্য জানান।

আজ রবিবার বাদ জোহর এরশাদের প্রথম জানাজা ঢাকা সেনানিবাসের সেনা কেন্দ্রীয় মসজিদে অুনষ্ঠিত হবে। পরে তার মরদেহ সিএমএইচের হিমঘরে রাখা হবে।

আগামীকাল সোমবার সকাল সাড়ে ১০টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় বিরোধীদলীয় নেতার দ্বিতীয় জানাজা হবে। নেতাকর্মীসহ সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য জাতীয় পার্টির চেয়ারম্যানের মরদেহ বেলা ১২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত কাকরাইলে দলের কেন্দ্রীয় কার্যালয়ে রাখা হবে।

একই দিন বাদ আসর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে তৃতীয় জানাজার পর এরশাদের মরদেহ আবারও সিএমএইচের হিমঘরে রাখা হবে।

মশিউর রহমান রাঙ্গা সাংবাদিকদের বলেন, সোমবার এরশাদের মরদেহ তার নির্বাচনী এলাকা রংপুরে নিয়ে যাওয়ার ভাবনা থাকলেও ‘প্রতিকূল আবহাওয়ার কারণে’ সম্ভব হচ্ছে না। মঙ্গলবার সকালে বিমানবাহিনীর হেলিকপ্টারে করে সাবেক এই রাষ্ট্রপতির মরদেহ রংপুরে নেওয়া হবে।

সকাল সাড়ে ১০টায় জেলা শহরের ঈদগাহ মাঠে এরশাদের চতুর্থ জানাজা হবে। হেলিকপ্টারে করে ঢাকার আনার পর ওই দিনই বাদ জোহর বাংলাদেশের চতুর্থ সেনাপ্রধানের মরদেহ সেনা কবরস্থানে দাফন করা হবে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ