বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

ঈদুল আজহা উপলক্ষে ২৬ জুলাই বাসের অগ্রীম টিকিট বিক্রি শুরু

প্রকাশঃ

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে আগামী ২৬ জুলাই থেকে সব রুটের বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। গতকাল মঙ্গলবার বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এ তথ্য জানা গেছে।

বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন সূত্র জানায়, আগামী ১১ অথবা ১২ আগস্ট ঈদুল আজহা ধরে নিয়ে অগ্রিম টিকিট বিক্রির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সিদ্ধান্ত অনুযায়ী, ২৬ জুলাই সকাল থেকে উত্তর ও উত্তর-পশ্চিমাঞ্চলগামী বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু করবে পরিবহন কোম্পানিগুলো।

উত্তরাঞ্চলগামী বাসের অগ্রিম টিকিট গাবতলী এবং কল্যাণপুরের কাউন্টার থেকে পাওয়া যাবে। পাশাপাশি অনলাইনেও টিকিট পাওয়া যাবে।

বাংলাদেশ বাস-ট্রাক অ্যাসোসিয়েশনের সভাপতি ও শ্যামলী পরিবহনের স্বত্বাধিকারী রমেশ চন্দ্র ঘোষ বলেন, আগামী ১১ অথবা ১২ আগস্ট ঈদুল আজহা অনুষ্ঠিত হতে পারে, এমন চিন্তা মাথায় রেখেই অ্যাসোসিয়েশন অগ্রিম টিকিট বিক্রির সিদ্ধান্ত নিয়েছে। সিদ্ধান্ত অনুযায়ী টিকিট বিক্রি শুরু হবে ২৬ জুলাই। বাসে আসন থাকা সাপেক্ষে যাত্রীদের পছন্দের গন্তব্য ও সুবিধাজনক সময়ের টিকিট বিক্রি করা হবে সেদিন থেকে।

প্রতি ঈদেই বাসে বাড়তি ভাড়ার অভিযোগ ওঠে। বিষয়টি দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, কোনো বাস কোম্পানি যেন বাড়তি ভাড়া আদায় করতে না পারে, সেজন্য অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে মনিটরিং টিম কাজ করবে। পাশাপাশি বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ), পুলিশের মনিটরিং টিমও থাকবে। কোনো বাস কোম্পানির বিরুদ্ধে বাড়তি ভাড়া আদায়ের প্রমাণ মিললে তাত্ক্ষণিক ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ