শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

ভিকির সাথে ক্যাটরিনার বন্ধুত্ব, ভালোভাবে নিচ্ছেন না সালমান

প্রকাশঃ

বলিউডের সুপারস্টার সালমান খান একাধিক বলিউড তারকার সঙ্গে সম্পর্কে জড়ালেও সাবেক প্রেমিকাদের মধ্যে ক্যাটরিনা কাইফের ব্যাপারে একটু বেশিই কেয়ারিং। সম্পর্ক ভাঙলেও খারাপ সময়ে ক্যাটরিনার পাশেই থেকেছেন তিনি। ক্যাটরিনা যখন ক্যারিয়ার নিয়ে হতাশায় ছিলেন ঠিকই তখনই পাশে এসে দাঁড়িয়েছেন সালমান। একসঙ্গে জুটি বেঁধে ব্যবসা সফল ছবিও উপহার দিয়েছেন।

সম্প্রতি ‘ভারত’ ছবিতে সালমানের সঙ্গে জুটি বেঁধে আবারও দর্শক মাতিয়েছেন ক্যাটরিনা। ‘ভারত’ ছবির কল্যানে সাবেক প্রেমিকাকে পূনরায় কাছে পেয়ে দারুণ খুশি হয়েছেন সালমান।

ভারতের শীর্ষ গণমাধ্যমে জানায়, ক্যাটরিনার বন্ধু হিসেবে ভিকিকে বাছাই নিয়ে ব্যাপক চটেছেন বলিউডের এই সুপারস্টার। ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার বন্ধুত্ব খুব ভালোভাবে নিচ্ছেন না তিনি। এই নিয়ে ক্যাটরিনার উপরে বিরক্ত সালমান।

এর আগে রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক নিয়েও অখুশি ছিলেন সালমান। প্রেমের জের ধরে তখন কাজ থেকে দূরে সরে গিয়েছিলেন তিনি।

এদিকে, সালমানের ভিকিকে অপছন্দ করার বড় কারণ, হরলীন শেঠির সঙ্গে সম্পর্কে থাকার সময়ে ক্যাটরিনার সঙ্গেও ভিকি ঘনিষ্ঠ হয়েছিলেন বলে অভিযোগ। সালমান কোনোভাবেই চান না ক্যাটরিনা পুরোনো ভুল আবারও করুক।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ