বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

সিটি ব্যাংকে সংযোজিত হলো আরো একটি নতুন সেবা ‘দি সিটি আলো আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ড’

প্রকাশঃ

সিটি ব্যাংক ক্রেডিট কার্ডের ক্ষেত্রে আরো একটি বিশেষায়িত সেবা সংযোজিত হলো। সিটি ব্যাংক এবং আমেরিকান এক্সপ্রেস আজ ব্যাংকের প্রথম কন্ট্যাক্টলেস ক্রেডিট কার্ড ‘দি সিটি আলো আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ড’ চালু করার ঘোষণা দিয়েছে। বাংলাদেশে শুধুমাত্র নারীদের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে কার্ড। যার মাধ্যমে আর্থিক ব্যবস্থাপনায় এক নতুন দিগন্ত উন্মুক্ত হলো।

আজকে নতুন এই কার্ডসেবার উদ্বোধনীতে ছিলেন সিটি ব্যাংকের ভাইস চেয়ারম্যান হোসেন খালেদ, পরিচালক তাবাসসুম কায়সার ও রফিকুল ইসলাম খান, উপ ব্যবস্থাপনা পরিচালক মাহিয়া জুনেদ এবং আমেরিকান এক্সপ্রেসের গ্লোবাল নেটওয়ার্ক সার্ভিসের পরিচালক ও পার্টনার কার্ড সার্ভিস প্রধান কুরুস পি দাস্তুরসহ সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেস এর উচ্চপদস্থ কর্মকর্তারা।

সিটি ব্যাংকের প্রথম কন্ট্যাক্টলেস এই ক্রেডিট কার্ড গ্রাহকদের সর্বোচ্চ তিন হাজার টাকা পর্যন্ত ওয়ান ট্যাপ লেনদেনের সুবিধা দেবে। কার্ডটি চালু করলেই জনপ্রিয় গৃহস্থালি সেবা সরবরাহকারী প্রতিষ্ঠান Sheba.xyz-এ বা Persona Beauti Parlour এ সর্বোচ্চ এক হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। গ্রিনভিউ গলফ রিসোর্টে অতিরিক্ত এক রাত থাকার সুবিধাও মিলবে।

এছাড়া ওয়েলকাম অফার হিসেবে প্রতি বছর ২০ হাজার টাকার বার্ষিক স্বাস্থ্য বীমা কাভারেজ এবং বিভিন্ন হাসপাতালে বহির্বিভাগে ৫ হাজার টাকার সেবা পাওয়া যাবে। একই সঙ্গে কার্ডটির মাধ্যমে গ্রাহকেরা ঢাকার ইউনাইটেড হাসপাতাল, ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতাল এবং ল্যাবএইড বিশেষায়িত হাসপাতালে বিভিন্ন স্বাস্থ্যসেবা সেবার ওপর ৩৫ শতাংশ ছাড়ে চিকিৎসাসেবা মিলবে।

কার্ডের ব্যবহারকারীরা এক বছর সর্বোচ্চ পাঁচবার ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস লাউঞ্জে যেতে পারবেন। এছাড়া ব্যবহারকারীর সঙ্গে থাকা ব্যক্তি এবং দুই শিশু ৫০ শতাংশ ছাড় পাবে। এই কার্ডধারীরা পুরো বাংলাদেশ তো বটেই এমনকি সারাবিশ্বে আমেরিকান এক্সপ্রেসের সেবাস্থলে থাকা, খাওয়া কিংবা কেনাকাটায় ৩৩ শতাংশ ছাড় পাবেন।

এখানে বলতেই হয়, বাংলাদেশে ক্রেডিট কার্ড ব্যবসায় নেতৃত্বস্থানীয় পর্যায়ে আছে সিটি ব্যাংক। এখন বাজারে যে ক্রেডিট কার্ড আছে তার ৩৫ শতাংশই সিটি ব্যাংক থেকে ইস্যু করা হয়েছে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ