শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

অবৈধ কোম্পানির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন : বিএসটিআই

প্রকাশঃ

বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই)-এর বাধ্যতামূলক ১৮১টি পণ্যের লাইসেন্স গ্রহণ না করায় পণ্য বাজারজাতকারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে কঠোর অবস্থানে বিএসটিআই। এ সব অবৈধ প্রতিষ্ঠান চিহ্নিত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

গতকাল রাজধানীর তেজগাঁওস্থ বিএসটিআইয়ের প্রধান কার্যালয়ে বাংলাদেশ স্টিল ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশনের সঙ্গে এক মতবিনিময় সভায় বিএসটিআইয়ের মহাপরিচালক এসব কথা বলেন।

সভায় সংগঠনের নেতারা রড উৎপাদনকারী অবৈধ কোম্পানির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানালে বিএসটিআই মহাপরিচালক তাদের সে বিষয়ে আশ্বস্ত করেন। তিনি মানসম্মত পণ্য উৎপাদন এবং বাজারজাতকরণের জন্য ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, সরকারের পাশাপাশি বিএসটিআই, উৎপাদনকারী, আমদানিকারক সবাইকে একযোগে কাজ করতে হবে।

মতবিনিময় সভায় বাংলাদেশ স্টিল ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশনের সেক্রেটারি জেনারেল মুহাম্মদ শহিদউল্লাহ, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও এসএসআরএম গ্রুপের ব্যবস্থপনা পরিচালক শেখ মাসুদুল আলম মাসুদ, সংগঠনের এক্সিকিউটিভ ডিরেকটর মো. শামসুল আলম খান জিপিএইচ গ্রুপের পরিচালক মোহাম্মদ আশরাফুজ্জমান, আরআরএম গ্রুপের চেয়্যারম্যান সুমন চৌধুরী, বিএসআরএম গ্রুপের উপ ব্যবস্থাপক মুহাম্মদ আবুল মনসুর। মতবিনিময় সভায় বিএসটিআই’র পরিচালক (প্রশাসন) মো. তাহের জামিল, পরিচালক (মান) মো. সাজ্জাদুল বারীসহ বিএসটিআই’র ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ