প্রচ্ছদ বিশেষ খবর আগামী রোববার নারায়ণগঞ্জসহ বেশ কয়েকটি এলাকায় ব্যাংক বন্ধ

আগামী রোববার নারায়ণগঞ্জসহ বেশ কয়েকটি এলাকায় ব্যাংক বন্ধ

0
ব্যাংক

আগামী রোববার দেশের বেশ কয়েকটি জায়গায় নির্বাচন অনুষ্ঠিত হবে। টাঙ্গাইল-৭ আসনের উপনির্বাচন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ও বিভিন্ন জেলার ৫টি পৌরসভায় ওইদিন ভোটগ্রহণ হবে। এ জন্য ওই দিন ভোট সংশ্লিষ্ট এলাকায় অবস্থিত সব তফসিলি ব্যাংকের শাখা-উপশাখা বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফ-সাইট সুপারভিশন এ সংক্রান্ত নির্দেশনা দিয়ে একটি সার্কুলার তফসিলি ব্যাংকগুলোকে পাঠিয়েছে।

নির্দেশনায় বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১১ জানুয়ারির প্রজ্ঞাপন মোতাবেক জাতীয় সংসদের টাঙ্গাইল-৭ শূন্য আসন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এবং ৫টি পৌরসভার (চট্টগ্রাম জেলার বাঁশখালী, নোয়াখালী জেলার নোয়াখালী, যশোর জেলার ঝিকরগাছা, নাটোর জেলার নাটোর ও বাগাতিপাড়া) নির্বাচন উপলক্ষে আগামী ১৬ জানুয়ারি ভোটগ্রহণের দিন নির্বাচনি এলাকাধীন যেসব স্থাপনা ভোটকেন্দ্র হিসেবে ব্যবহার বা নির্বাচনি কার্যক্রমের জন্য নির্ধারণ করা হয়েছে, সেসব স্থাপনায় ব্যাংকের কোনো শাখা ও উপশাখা থাকলে- তা বন্ধ রাখাসহ সংশ্লিষ্ট নির্বাচনি এলাকাধীন আপনাদের ব্যাংকের শাখা ও উপশাখাগুলোতে কর্মরত ভোটারদের ভোটাধিকার প্রয়োগের সুযোগ দেওয়ার জন্য পরামর্শ দেওয়া হলো।

 

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version