প্রচ্ছদ কর্পোরেট সংবাদ এমটিবি ফাউন্ডেশন বরগুনার পাথরঘাটায় সংকটাপূর্ণ মৎস্যজীবি সম্প্রদায়ের মধ্যে জীবিকা সম্পদ অনুদান বিতরণ

এমটিবি ফাউন্ডেশন বরগুনার পাথরঘাটায় সংকটাপূর্ণ মৎস্যজীবি সম্প্রদায়ের মধ্যে জীবিকা সম্পদ অনুদান বিতরণ

0
এমটিবি

এমটিবি ফাউন্ডেশন, সম্প্রতি তাদের পরিচালিত ‘ক্রিয়েটিং অলটারনেটিভ লাইভলিহুড ফর ভালনারেবল্ ফিশিং কমিউনিটিজ থ্রু ইনকাম জেনারেটিং অ্যাক্টিভিটিজ (আইজিএ) সাপোর্ট’ কর্মসূচির আওতায় বরিশাল বিভাগের বরগুনা জেলার অন্তর্গত পাথরঘাটা ও চরদুয়ানী ইউনিয়নের ঝুঁকিপূর্ণ মৎস্যজীবি সম্প্রদায়ের পরিবারের মধ্যে জীবিকা-সম্পদ অনুদান বিতরণ করেছে। ।

এই কর্মসূচির আওতায়, এমটিবি ফাউন্ডেশন কাঁকড়া চাষ, মৎস্য চাষ, হাঁস পালন, সবজি বাগান এবং ক্ষুদ্র ব্যবসার জন্য প্রয়োজনীয় উপকরণ বিতরণ করেছে। এমটিবি ফাউন্ডেশন মাছ ধরার নিষেধাজ্ঞার সময় বিভিন্ন আয় সৃষ্টিভিত্তিক কার্যক্রমের মাধ্যমে মৎস্য শিকারী পরিবারের নারীদের জন্য আয়ের একটি বিকল্প উৎস সৃষ্টি করেছে যা এই কার্যক্রমকে এগিয়ে নিয়ে যাবে।

এমটিবি ফাউন্ডেশন-এর সিইও, সামিয়া চৌধুরী এবং সহযোগী, গোলাম রাব্বানী এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পাথরঘাটার উপজেলা নির্বাহী অফিসার, মোঃ রোকনুজ্জামান এবং নজরুল স্মৃতি সংসদের নির্বাহী পরিচালক, শাহাবুদ্দিন পান্না।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version