প্রচ্ছদ কর্পোরেট সংবাদ ঢাকা ব্যাংকের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ঢাকা ব্যাংকের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

0

বাংলাদেশের উদীয়মান অর্থনীতিতে ব্যাংকিং সেবায় সুদীর্ঘ পঁচিশ বছরের যুগান্তকারী পথ অতিক্রম করেছে ঢাকা ব্যাংক লিমিটেড। বাংলাদেশে বর্তমান মহামারী করোনা সংক্রমণ পরিস্থিতি বিবেচনায় ঢাকা ব্যাংক লিমিটেড এই ঐতিহাসিক মূহর্ত খুব সাধরণ ভাবে পালন করেছে। গুলশান-এ অবস্থিত প্রস্তাবিত হেড অফিস-এ সামাজিক দূরত্ব ও নিরাপদ স্বাস্থ্যবিধি মেনে দোয়া মাহফিল এর আয়োজন করা হয় । এ ছাড়া গুলশান কর্পোরেট ব্রাঞ্চ এর উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জনাব রেশাদুর রহমান, চেয়ারম্যান, ঢাকা ব্যাংক লিমিটেড, জনাব মির্জা আব্বাস উদ্দিন আহমেদ, প্রতিষ্ঠাতা; প্রাক্তণ চেয়ারম্যান জনাব এ টি এম হায়াতুজ্জামান খান; পরিচালক সর্বজনাব আলতাফ হোসেন সরকার, মোঃ আমিরুল্লাহ, আবদুল্লাহ্ আল-আহসান, মির্জা ইয়াসির আব্বাস। অনলাইন প্লাটফর্ম এর মাধ্যমে অংশগ্রহণ করেন জনাব আব্দুল হাই সরকার, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান; জনাব তাহিদুল হোসেন চৌধুরী, ভাইস-চেয়ারম্যান; পরিচালক সর্বজনাব জসিম উদ্দিন; মোহাম্মদ হানিফ; স্বতন্ত্র পরিচালক সর্বজনাব মোঃ মুজিবুর রহমান ও এ. এস. সালাউদ্দিন আহমেদ সহ অন্যানোরা। এছাড়াও প্রাক্তণ পরিচালক জনাব খন্দকার মোহাম্মদ শাহজাহান এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এমরানুল হক সহ ব্যাংকের সীমিত সংখ্যক কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। ব্যাংকের চেয়ারম্যান উনার বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শততম জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধাঞ্জলি প্রকাশ করেন এবং দেশের সার্বিক অর্থনীতি এবং ব্যাংকের বিভিন্ন বিষয়ে আলোচনা করেন ।

উল্লেখিত অনুষ্ঠানিকতা শেষে জনাব এমরানুল হক, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, ঢাকা ব্যাংক লিমিটেড ব্যাংকের গ্রাহক, শেয়ারহোল্ডার ও শুভাকাঙ্খীদের উদ্দেশ্যে অনলাইন সামাজিক যোগাযোগ মাধ্যমে বক্তব্য পেস করেন। বক্তব্যটি ঢাকা ব্যাংক ফেসবুক ফ্যান পেইজ (facebook.com/dhakabank/) ও ওয়েবসাইট থেকে দেখা যাবে।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version