প্রচ্ছদ খেলাধুলা তাসকিন লন্ডন গেলেন চিকিৎসা নিতে

তাসকিন লন্ডন গেলেন চিকিৎসা নিতে

0

তাসকিন আহমেদ দক্ষিণ আফ্রিকা সফরে পাওয়া চোট এখনও কাটিয়ে উঠতে পারেননি। সেজন্য ডিপিএল খেলতে পারেনি, একই সঙ্গে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজেও জায়গা পাননি তাসকিন। তাই সুস্থ হয়ে দ্রুত দলে ফিরতে উন্নত চিকিৎসার জন্য লন্ডনে গেলেন এই টাইগার পেসার।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাসকিন নিজের ফেরিভাইড পেজে নিজেই দেশ ছাড়ার খবরটি নিশ্চিত করেছেন। সেখানে নিজের ভক্তদের কাছে দোয়া চেয়ে নিয়েছেন তাসকিন। আর এক পোস্টে জাতীয় দলের এই তারকা ক্রিকেটার লেখেন, ‘আমার জন্য দোয়া করবেন।’

এদিকে তাসকিনের আগেই লন্ডনে গেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। সেখানে তাঁর অধীনেই সব চিকিৎসা সারবেন এই তারকা বোলার।

জানা যায়, সেখানে পৌঁছানোর তিনদিন পর চিকিৎসকের দেখা করবেন তাসকিন। চিকিৎসাপর্ব শেষ করে ১৫ মে দেশের উদ্দেশে রওনা হবেন ডানহাতি এই পেসার তাসকিন।

উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে জেতার ক্ষেত্রে বড় ভূমিকা রেখেছিলেন তাসকিন। কিন্তু চোট পাওয়ায় খেলা হয়নি তার। আর দুর্ভাগ্যক্রমে সেই ম্যাচ হেরে যায় টাইগাররা। এরপর গত এক মাস আর বোলিং করতে পারেননি তাসকিন।

এদিকে আসন্ন শ্রীলঙ্কা সিরিজেও খেলা হবে না দুর্দান্ত ফর্মে থাকা এই টাইগার পেসারের। আর তাই লঙ্কা সিরিজের লক্ষ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ঘোষিত দলে জায়গা হয়নি তাসকিনের।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version