প্রচ্ছদ কর্পোরেট সংবাদ দিলকুশায় নিজস্ব অফিস উদ্বোধন করলো ‘ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ’

দিলকুশায় নিজস্ব অফিস উদ্বোধন করলো ‘ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ’

0
ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব নিজস্ব অফিস উদ্বোধন

ব্যাংকারদের পেশাগত উৎকর্ষ সাধন ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে চালু হওয়া ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ রাজধানীর ব্যাংক পাড়া ২৪-২৫ দিলকুশায় নিজস্ব অফিস উদ্বোধন করেছে। এ উপলক্ষ্যে অফিস প্রাঙ্গণে গতকাল সোমবার মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ক্লাবের সভাপতি ও মার্কেন্টাইল ব্যাংক পিএলসি’র সিএফও ড. তাপস চন্দ্র পাল এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক লায়ন হামিদুল আলম সখা।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক ড. আবুল কালাম আজাদ, মোঃ গোলাম মোস্তফা, কাজী এনায়েত হোসেন, সাবেক ডিজিএম মোঃ নেছার আহমেদ ভুঁইয়া। ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ এর নির্বাহী সভাপতি ও অগ্রণী ব্যাংকের মহাব্যবস্থাপক এসএম শামীম রেজা, সহ সভাপতি কুদরত এ হায়াত খান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনোয়ারুল ইসলাম খন্দকার, কোষাধ্যক্ষ আবু জাফর মোঃ মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আনিচ মুন্সী, প্রকাশনা সম্পাদক এএইচএম জাহাঙ্গীর, প্রচার সম্পাদক লায়ন মোঃ আবুল হাশেম, মহিলা বিষয়ক সম্পাদক হাসিনা মমতাজ, আইন বিষয়ক সম্পাদক মোঃ নিজাম উদ্দিন, সদস্য জাভেদ তারিক, মোঃ মুকিতুল কবীর, আবদুল হামীদ সোহাগ, দুলাল চন্দ্র সরকার, জান মোহাম্মদ রাসেল, জহিরুল ইসলাম জনি, রিয়াজ মাহমুদ, রাকিবুল হাসান, মোঃ অহিদুল ইসলামসহ সদস্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সভাপতি ড. তাপস চন্দ্র পাল বলেন, অনেক স্বপ্ন নিয়ে যাত্রা শুরু করেছে ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ। তবে, একটি হাসপাতাল ও একটি ব্যাংক প্রতিষ্ঠা করার প্রধান লক্ষ্যে এই ক্লাব এগিয়ে যাবে বলেও মন্তব্য করেন তিনি। একইসাথে ডিসেম্বরে মহান বিজয়ের মাসে আন্তঃব্যাংক দাবা প্রতিযোগিতা আয়োজনের ঘোষণা দিয়ে তিনি জানান, প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীরা যথাক্রমে ৫০ হাজার, ৩০ হাজার ও ২০ হাজার টাকা পুরস্কার পাবেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version