প্রচ্ছদ বিশেষ খবর নোয়াখালীতে আরও এক সপ্তাহ লকডাউন বাড়ল

নোয়াখালীতে আরও এক সপ্তাহ লকডাউন বাড়ল

0

নোয়াখালীতে করোনা পরিস্থিতির উন্নতি না হওয়ায় ৬টি ইউনিয়ন এবং ১টি পৌরসভায় চলমান লকডাউন আরও এক সপ্তাহ বাড়িয়েছে জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১০ জুন) বিকাল ৪টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জেলা প্রশাসক ও করোনা প্রতিরোধ কমিটির সভাপতি মোহাম্মদ খোরশেদ আলম খান জানান, প্রথম ধাপে নোয়াখালী পৌরসভা ও সদর উপজেলার ৬টি ইউনিয়নে সাত দিন লকডাউন ঘোষণা করা হয়। এতে করোনার প্রকোপ না কমায় আগামী ১৮ জুন রাত ১২টা পর্যন্ত এই লকডাউন বাড়ানো হয়েছে । একই সঙ্গে আগের সব বিধিনিষেধ বহাল থাকবে। লকডাউনকে আরও কার্যকর করতে বন্ধ থাকবে সিএনজি চালিত ও ব্যাটারি চালিত অটোরিকশা।

এর আগে গত (৫ জুন) জেলা সংক্রমণ প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান ৫ জুন সকাল ৬টা থেকে ১১ জুন রাত ১২টা পর্যন্ত লকডাউন ঘোষণা করেন।

উল্লেখ্য, গত ২৪ ঘণ্টায় নোয়াখালীতে ৪১৪ জনের নমুনা পরীক্ষা করে ৮৭ জন করোনাে আক্রান্ত রোগী পাওয়া গেছে। আক্রান্তের হার ২১ দশমিক ১ শতাংশ। জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ৯ হাজার ৩৭৭ জন। এছাড়া জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১২৫ জনে। বর্তমানে কোভিড ডেডিকেটেড হাসপাতালে ভর্তি আছেন ৪৩ জন রোগী ও আইসোলেশনে রয়েছেন ১২ জন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version