প্রচ্ছদ কর্পোরেট সংবাদ “পেমেন্ট কার্ড ইন্ডাস্ট্রি ডেটা সিকিউরিটি স্ট্যান্ডার্ড” (পিসিআই ডিএসএস) সার্টিফিকেট অর্জন

“পেমেন্ট কার্ড ইন্ডাস্ট্রি ডেটা সিকিউরিটি স্ট্যান্ডার্ড” (পিসিআই ডিএসএস) সার্টিফিকেট অর্জন

0
শাহজালাল ইসলামী ব্যাংক

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড সম্প্রতি “পেমেন্ট কার্ড ইন্ডাস্ট্রি ডেটা সিকিউরিটি স্ট্যান্ডার্ড” (পিসিআই ডিএসএস) সার্টিফিকেট অর্জন করেছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোসলেহ উদ্দীন আহমেদ, রাইট টাইম লিমিটেডের এমডি ও সিইও ড. মোহাম্মদ তোহিদুর রহমান ভূঁইয়ার নিকট থেকে ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে উক্ত সার্টিফিকেট গ্রহণ করেন।

রাইট টাইম লিমিটেড দেশের শীর্ষস্থানীয় আইটি নিরাপত্তা সেবা প্রদানকারী সংস্থা। পিসিআই ডিএসএস সার্টিফিকেশন ডিজিটাল পেমেন্ট সিস্টেমে আর্থিক পরিষেবা প্রদানকারী প্রতিষ্ঠানের জন্য একটি গুরুত্বপূর্ণ সার্টিফিকেট হিসেবে বিবেচিত। শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসজেআইবিএল) এই সার্টিফিকেট অর্জনের মাধ্যমে গ্রাহকদের কার্ড ডেটা সুনিশ্চিত করার জন্য আরো একধাপ এগিয়ে গেল।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ, জনাব এস. এম. মঈনুদ্দীন চৌধুরী ও জনাব মিঞা কামরুল হাসান চৌধুরী, ব্যাংকের কার্ড ডিভিশন এর প্রধান জনাব মোঃ মারুফুর রহমান খান এবং ব্যাংকের আইটি বিভাগের প্রধান জনাব জাহিদ হাসান-সহ উভয়  প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version