প্রচ্ছদ কর্পোরেট সংবাদ মহান বিজয় দিবস উপলক্ষে ‘ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ’ এর আয়োজনে আন্তঃব্যাংক দাবা...

মহান বিজয় দিবস উপলক্ষে ‘ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ’ এর আয়োজনে আন্তঃব্যাংক দাবা প্রতিযোগিতার শুভ উদ্বোধন

0
মার্কেন্টাইল ব্যাংক

মহান বিজয় দিবস উপলক্ষে ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ এর আয়োজনে আন্তঃব্যাংক দাবা প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল ১৭ ডিসেম্বর ২০২৩ রবিবার, দিলকুশায় ক্লাব কার্যালয়ে আয়োজিত এই দাবা প্রতিযোগিতার উদ্বোধন করেন মার্কেন্টাইল ব্যাংক পিএলসি. এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশের সভাপতি ও মার্কেন্টাইল ব্যাংকের সিএফও ড. তাপস চন্দ্র পাল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ এর সাধারণ সম্পাদক লায়ন হামিদুল আলম সখা।

প্রধান অতিথির বক্তব্যে মার্কেন্টাইল ব্যাংকের এমডি মোঃ কামরুল ইসলাম চৌধুরী বাংলাদেশ রাষ্ট্রের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে বলেই আজ দেশে এতগুলো ব্যাংক প্রতিষ্ঠিত হয়েছে, ব্যাংকারদের কল্যাণে সংগঠন হয়েছে এবং ব্যাংকাররা বিজয় দিবস উদযাপন করছেন।

ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশের সভাপতি ড. তাপস চন্দ্র পাল বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত দেশের কাতারে সামিল করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ব্যাংকাররা সেই উন্নয়ন যাত্রার অন্যতম সহযাত্রী। ব্যাংকারদের মানসিক উৎকর্ষতার জন্য ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ দাবা প্রতিযোগিতার আয়োজন করেছে।

সপ্তাহব্যপী এই দাবা প্রতিযোগিতায় বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি ব্যাংকের সৌখিন দাবাড়–রা অংশগ্রহণ করেছেন। প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীকে যথাক্রমে পঞ্চাশ হাজার, ত্রিশ হাজার ও বিশ হাজার টাকা করে আর্থিক পুরস্কার দেয়া হবে। অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকসহ সকল তফসিলী ব্যাংকের কর্মকর্তা ও ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত থেকে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দাবাড়ুদের উৎসাহিত করেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version