প্রচ্ছদ কর্পোরেট সংবাদ মেঘনা ব্যাংকের বোর্ডে যোগ দিলেন নতুন চার পরিচালক

মেঘনা ব্যাংকের বোর্ডে যোগ দিলেন নতুন চার পরিচালক

0
মেঘনা ব্যাংক

মেঘনা ব্যাংক লিমিটেডের বোর্ডে নতুন চারজন পরিচালক নির্বাচিত হয়েছেন। তাঁরা হচ্ছেন মিস ইশমাম রাইদা রহমান, মিস আরিশা মানামি শফিক, জনাব জাভেদ কায়সার আলী এবং জনাব মোঃ মাহমুদুল আলম। সম্প্রতি বাংলাদেশ ব্যাংক এই চারজনকে মেঘনা ব্যাংকের বোর্ডে পরিচালক হিসাবে অনুমোদন দিয়েছে।

ইশমাম রাইদা রহমান একজন অত্যন্ত সফল উদ্যোক্তা এবং উন্নয়ন বিশেষজ্ঞ হিসাবে সুপরিচিত। বর্তমানে তিনি গোল্ড ব্রিকস লিমিটেডের পরিচালক হিসেবে দ্বায়িত্ব পালন করছেন। এছাড়াও ইশমাম রহমান জিএসপি ফাইন্যান্স কোম্পানি লিমিটেডের স্পন্সর শেয়ার হোল্ডার হিসাবে দ্বায়িত্ব পালন করছেন। প্রসঙ্গত: তিনি যুক্তরাষ্ট্রের কলম্বিয়ার স্ক্রিপস কলেজ থেকে ইংরেজী এবং লিগাল স্ট্যাডিজের ওপর ¯œাতক ডিগ্রী অর্জন করেন। বর্তমানে তিনি ইন্টারন্যাশনাল রেসকিউ কমিটি-‘আইআরসি’তে সহযোগি পরিচালক হিসাবে কর্মরত রয়েছেন।

মেঘনা ব্যাংক লিমিটেডের পরিচালক মিস আরিশা মানামি শফিক, দেশের একজন উদীয়মান এবং সফল উদ্যোক্তা। তিনি কানাডার টরন্টো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রী অর্জন করেছেন। অভিজাত এবং স্বনামধন্য পরিবারে জন্মগ্রহণকারী মিস আরিশা আর্থিকখাতে নেতৃত্বদানের পাশাপাশি বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডেও নিজেকে নিয়োজিত রেখেছেন।
জনাব জাভেদ কায়সার আলী দেশের একজন অত্যন্ত সফল উদ্যোক্তা এবং বিজনেস ব্যক্তিত্ব। বর্তমানে তিনি অ্যাকোয়ামারিন লিমিটেড এবং লাইট হাউস নেভিগেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। এছাড়াও তিনি নাভানা ফার্মাসিউটিক্যালস লিমিটেড এবং এগ্রো একরস লিমিটেডের ফিন্যান্স ডিরেক্টরের গুরুত্বপূর্ন দ্বায়িত্ব পালন করছেন। সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণকারী জনাব আলী, দেশের শিপিং ব্যবসার উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে চলেছেন।

জনাব মোঃ মাহমুদুল আলম ইতিমধ্যেই দেশের তৈরী পোশাক খাতের একজন সফল উদ্যোক্তা। মেঘনা ব্যাংকের পাশাপাশি তিনি লাবিব ডাইং মিলস লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালকের পদেও দ্বায়িত্ব পালন করছেন। শিক্ষাজীবনে জনাব আলম রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রী অর্জন করেছেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version