প্রচ্ছদ কর্পোরেট সংবাদ মেঘনা ব্যাংক এবং বাংলাদেশ বায়িং হাউস এসোসিয়েশনের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

মেঘনা ব্যাংক এবং বাংলাদেশ বায়িং হাউস এসোসিয়েশনের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

0

মেঘনা ব্যাংক লিমিটেড এবং বাংলাদেশ বায়িং হাউস এসোসিয়েশন-বিজিবিএ’র মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মেঘনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব সোহেল আর কে হোসেন এবং বায়িং হাউস এসোসিয়েশনের সভাপতি কাজী ইফতেখার হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এ সময় মেঘনা ব্যাংকের কর্পোরেট ব্যাংকিং প্রধান জনাব কিমিয়া সাদাত, বিজিবিএ’র সাধারণ সম্পাদক জনাব মো: আমিনুল ইসলাম এবং উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

“তৈরী পোশাকশিল্প দেশের রপ্তানীতে গুরুত্বপূর্ন অবদান রাখছে। আর বায়িং হাউজগুলো মূলত ক্রেতা ও প্রস্তুতকারক প্রতিষ্ঠানগুলোর মাঝে যোগসুত্র হিসাবে কাজ করছে। তাই পোশাক রপ্তানীতে বায়িং হাউজগুলোর জন্য ‘বিশেষায়িত ব্যাংকিং সার্ভিস’ প্রতিষ্ঠা এখন সময়ের দাবী।” বলেন ব্যাংকটি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব সোহেল আর কে হোসেন।

প্রসঙ্গত: বর্তমানে বাংলাদেশ বায়িং হাউস এসোসিয়েশন এক হাজার ৩শ’ ৯২ জন সদস্য নিয়ে একটি মধ্যস্থকারী প্রতিষ্ঠান যা ক্রেতা এবং পোশাক প্রস্তুতকারক প্রতিষ্ঠানগুলোর মাঝে মেলবন্ধন হিসেবে কাজ করে এবং পারস্পরিক স্বার্থ সংরক্ষণ করে।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version