প্রচ্ছদ কর্পোরেট সংবাদ মেঘনা ব্যাংক লিমিটেডের নতুন ভাইস চেয়ারম্যান, নির্বাহী কমিটি, অডিট কমিটি এবং ঝুঁকি...

মেঘনা ব্যাংক লিমিটেডের নতুন ভাইস চেয়ারম্যান, নির্বাহী কমিটি, অডিট কমিটি এবং ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান নির্বাচিত

0

বিশিষ্ট শিল্পপতি মিসেস ইমরানা জামান চৌধুরী মেঘনা ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের ১৫০তম সভায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। মিসেস চৌধুরী অত্যন্ত সফল একজন শিল্প-উদ্যোক্তা। বর্তমানে তিনি নাভানা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পরিচালক হিসাবে রয়েছেন। এছাড়া লাইট হাউজ নেভিগেশন লিমিটেড এবং মেন্টিকোর টেকনোলজি লিমিটেডেও পরিচালক হিসাবে রয়েছেন।

বিশিষ্ট শিল্পপতি জনাব মোহাম্মদ মামুন সালাম এবং আর্থিক খাতের বিশেষজ্ঞ জনাব এস এম রেজাউর রহমান মেঘনা ব্যাংকের পরিচালনা পর্ষদের ১৫০তম সভায় যথাক্রমে নির্বাহী কমিটির এবং অডিট কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এছড়া মেঘনা ব্যাংকের পরিচালনা পর্ষদের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিশিষ্ট উদ্যোক্তা সমাজসেবী মিসেস রেহানা আশিকুর রহমান।

নির্বাহী কমিটির নবনির্বাচিত চেয়ারম্যান জনাব মোহাম্মদ মামুন সালাম তৈরী পোশাক খাতের একজন স্বনামধন্য উদ্যোক্তা এবং সেলিম অ্যান্ড ব্রাদার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।

জনাব এস এম রেজাউর রহমান সুদীর্য ৩৫ বছর যাবত আর্থিক খাত ও পুজিঁবাজার বিশেষজ্ঞ হিসাবে অত্যন্ত সফল ও সুনামের সাথে গুরুত্বপুর্ন দায়িত্ব পালন করে চলেছেন। তিনি বর্তমানে স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডে স্বতন্ত্র পরিচালক হিসাবে রয়েছেন।

মিসেস রেহানা আশিকুর রহমান, ২০২১ সাল পর্যন্ত চার মেয়াদে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ডের নির্বাচিত সদস্য। এছাড়া তিনি বেসরকারী উন্নয়ন সংস্থা-ড্যাপ্পে (দারিদ্র্য দূরীকরণ এবং পরিবেশ সুরক্ষার জন্য সরাসরি পদক্ষেপ) এর চেয়ারপারসন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version