প্রচ্ছদ কর্পোরেট সংবাদ যশোরে শাহ্জালাল ইসলামী ব্যাংকের “মানি লন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধ” বিষয়ক...

যশোরে শাহ্জালাল ইসলামী ব্যাংকের “মানি লন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধ” বিষয়ক কর্মশালা

0

২০ নভেম্বর ২০২১ইং তারিখে বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) কর্তৃক আয়োজিত লীড ব্যাংক হিসেবে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনায় যশোর জেলায় অবস্থিত ৪৩টি তফসিলি ব্যাংকসমূহের ৬৪ জন শাখা প্রতিনিধিদের নিয়ে যশোরে দিনব্যাপী “মানি লন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধ” বিষয়ক এক কর্মশালা আয়োজন করা হয়। উক্ত কর্মশালায় বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট এর উপমহাব্যবস্থাপক জনাব মোঃ রকুনুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং সভাপতিত্ব করেন শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান এন্টি মানি লন্ডারিং পরিপালন কর্মকর্তা (ক্যামেলকো) জনাব এম আখতার হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট এর যুগ্মপরিচালকদ্বয় জনাব মোঃ গাজী মনির উদ্দিন ও জনাব মোঃ রোকন-উজ-জামান, উপপরিচালক জনাব সৈকত কুমার সরকার, শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ডেপুটি ক্যামেলকো জনাব মোঃ খালিদ হোসেন এবং ব্যাংকের যশোর শাখার ব্যবস্থাপক ও ভিপি জনাব মোঃ সাঈদুর রহমান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন।

কর্মশালায় আলোচকবৃন্দ মানি লন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধে ব্যাংক ও ব্যাংক কর্মকর্তাদের দায়িত্ব ও কর্তব্য নিয়ে বিস্তারিত আলোচনা করেন। কর্মশালায় বাণিজ্য ভিত্তিক এবং ঋণ ভিত্তিক মানি লন্ডারিং প্রতিরোধে করণীয় বিষয়েও প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করা হয়।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version