প্রচ্ছদ এ্যভিয়েশেন ও ট্যুরিজম শাহ আমানতে ৩৪ টি সোনার বার সহ যাত্রী আটক

শাহ আমানতে ৩৪ টি সোনার বার সহ যাত্রী আটক

0
স্বর্ণ

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এবার ৩৪ টি সোনার বার ও স্বর্ণালংকারসহ দুবাইফেরত একযাত্রীকে আটক করেছে কাস্টমসের শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর।

বুধবার (১ জুন) সকাল সাড়ে ৭টার দিকে দুবাই থেকে আসা এয়ার এরাবিয়ার ফ্লাইটের এক যাত্রীর কাছ থেকে এসব স্বর্ণের বার ও স্বর্ণালংকার উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ওই স্বর্ণের ওজন চার কেজি বলে জানিয়েছে শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষ।

আটক ওই যাত্রীর নাম সাইফুল ইসলাম। তার বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায়।

শুল্ক গোয়েন্দার উপ কমিশনার একেএম সুলতান মাহমুদ জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে সকাল ৭টায় আরব আমিরাতের শারজা থেকে আসা এয়ার এরাবিয়ার ফ্লাইটের যাত্রী সাইফুলকে আটক করে শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। পরবর্তীতে তার দেহ তল্লাশি করে কালো টেপ মোড়ানো দুটি প্যাকেটে পাওয়া যায় ৩৪ পিস সোনার বার এবং ১৪টি চেইন। এ সময় তার সঙ্গে ছিলো আইফোন; যার বাজার মূল্য প্রায় সাড়ে তিন কোটি টাকা।

আটক সাইফুলের পাসপোর্ট পরীক্ষা করে দেখা গেছে, নিয়মিত তার দুবাই আসা-যাওয়া ছিলো। চলতি মাসেই তিনি দুবার দুবাই গিয়েছিলেন। তার এই ঘন ঘন দুবাই আসা-যাওয়া দেখে তাকে পেশাদার ক্যারিয়ার হিসাবে চিহ্নিত করেছেন শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা।

এর আগে গত রোবাবার সৌদি আরবের জেদ্দা থেকে আসা এক যাত্রীর কাছে পাওয়া গিয়েছিলো তিন কোটি টাকা মূল্যের ২৮ পিস স্বর্ণের বার।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version