প্রচ্ছদ কর্পোরেট সংবাদ সাউথইস্ট ব্যাংকের ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দোয়া মাহফিলের আয়োজন

সাউথইস্ট ব্যাংকের ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দোয়া মাহফিলের আয়োজন

0
Dua Mahfil

সাউথইস্ট ব্যাংকের ৭০১ তম বোর্ড সভার প্রারম্ভে যথাযথ সম্মান এবং ভাবগাম্ভীর্যপূর্ণভাবে সাউথইস্ট ব্যাংক লিমিটেড মাসব্যাপী চলমান শোক পালন কর্মসূচির আওতায় শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সভায় ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান জনাব আলমগীর কবির, এফসিএ সভাপতিত্ব করেন।

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী “জাতীয় শোক দিবস ২০২৩” উপলক্ষ্যে বিনম্র শ্রদ্ধা জ্ঞাপনকল্পে সভার সভাপতি এবং ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান জনাব আলমগীর কবির, এফসিএ সহ অংশ¬গ্রহণকারী সকলে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এবং নিষ্পাপ শিশু শেখ রাসেল সহ পরিবারের সকল শহীদ সদস্যদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

সভায় ব্যাংকের পর্ষদের পরিচালকবৃন্দ জনাব মো: আকিকুর রহমান, জনাব ম. মনিরুজ জামান খান (প্রতিনিধি পরিচালক: বে লিজিং এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড), জনাব নাসির উদ্দিন আহমেদ, জনাব মোঃ রফিকুল ইসলাম (প্রতিনিধি পরিচালক: এশিয়া ইন্স্যুরেন্স লিঃ), মিস আঞ্জুমান আরা সাহিদ (প্রতিনিধি পরিচালক: সিঙ্গেল ক্লিক আইটি সলিউশন (প্রাঃ) লিঃ), স্বতন্ত্র পরিচালকবৃন্দ জনাব সৈয়দ সাজেদুল করিম এবং জনাব মোহাম্মদ দেলোয়ার হোসেন উপস্থিত ছিলেন। এছাড়াও সভায় আরো উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব নুরুদ্দিন মোঃ ছাদেক হোসাইন এবং কোম্পানী সচিব জনাব এ.কে.এম. নাজমুল হায়দার।

শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংগ্রামী জীবন ও কর্মের উপর বিস্তারিত আলোচনা করা হয়।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version