প্রচ্ছদ কর্পোরেট সংবাদ সাহসিকতার জন্য প্রয়াত মোঃ জুবায়েরের পরিবারকে এমটিবি ফাউন্ডেশন-এর ১৪তম “ব্রেভারি এন্ড কারেজ”...

সাহসিকতার জন্য প্রয়াত মোঃ জুবায়েরের পরিবারকে এমটিবি ফাউন্ডেশন-এর ১৪তম “ব্রেভারি এন্ড কারেজ” অ্যাওয়ার্ড প্রদান

0
এমটিবি

এমটিবি ফাউন্ডেশন সম্প্রতি ১৪তম “ব্রেভারি এন্ড কারেজ” অ্যাওয়ার্ড প্রয়াত মোঃ জুবায়েরের পরিবারকে প্রদান করেছে । মোঃ জুবায়ের গাইবান্ধার আদর্শ কলেজ গেট এলাকায় দ্রুতগামী ট্রেনের নিচে আত্মহত্যার চেষ্টা করা রাজিয়া বেগম এবং তার এক বছর বয়সী সন্তানকে বাঁচাতে গিয়ে স্বীয় জীবন উৎসর্গ করেন। গত এপ্রিল ০১, ২০২৪ তারিখে ঘটে যাওয়া এই মর্মান্তিক দুর্ঘটনায় মোঃ জুবায়ের এবং রাজিয়া বেগম দুজনেই ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন এবং পরে গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এক অনাড়ম্বর আয়োজনে এমটিবি ফাউন্ডেশন মরহুম মোঃ জুবায়েরের পরিবারের হাতে একটি চেক ও সম্মাননা ক্রেস্ট তুলে দেয়। এমটিবি কর্পোরেট হেড অফিস, গুলশান-১, ঢাকায় আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালকবৃন্দ, রাশেদ আহমেদ চৌধুরী, খাজা নার্গিস হোসেন, আনিকা চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ চিফ রিস্ক অফিসার, চৌধুরী আখতার আসিফ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার, মোঃ খালিদ মাহমুদ খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো, রেইস উদ্দীন আহ্মাদ ও চীফ গ্রুপ ফাইন্যান্সিয়াল অফিসার, সুজন বড়–য়া এবং এমটিবি ফাউন্ডেশন-এর সিইও, সামিয়া চৌধুরী ।

উল্লেখ্য, অদম্য সাহসী কর্মকান্ডের স্বীকৃতিস্বরূপ নিঃস্বার্থ ও নির্ভীক মানুষদের এবং তাঁদের পরিবারবর্গের প্রতি সম্মান জানানোর উদ্দেশ্যে এমটিবি ফাউন্ডেশন ২০১২ সালে “ব্রেভারি এন্ড কারেজ অ্যাওয়ার্ড”-এর প্রচলন করে।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version