প্রচ্ছদ কর্পোরেট সংবাদ সিটি ব্যাংক এর আমানত আগস্টের এক মাসে বেড়েছে রেকর্ড ৩০০০ কোটি টাকা

সিটি ব্যাংক এর আমানত আগস্টের এক মাসে বেড়েছে রেকর্ড ৩০০০ কোটি টাকা

0
সিটি ব্যাংক

সিটি ব্যাংক আগস্ট ২০২৪-এ ৩০০০ কোটি টাকার নেট আমানত বৃদ্ধির মাইলফলক অর্জন করেছে। দেশের চলমান রাজনৈতিক অস্থিতিশীলতা ও ব্যাংকিং কার্যক্রমে স্থবিরতা সত্ত্বেও এই উল্লেখযোগ্য সাফল্য এসেছে। এই অর্জন সিটি ব্যাংকের গ্রাহকদের ক্রমবর্ধমান আস্থা, দৃঢ় স¤পৃক্ততা এবং ব্যাংকের সঙ্গে গড়ে ওঠা শক্তিশালী সম্পর্কের প্রমাণ বহন করে।

সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে কেক কাটার মাধ্যমে এ অর্জন উদযাপন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের এমডি ও সিইও মাসরুর আরেফিন এবং আমানত সংগ্রহকারী ব্যবসা প্রধানেরা, যেমন ব্যাংকের ডিএমডি ও কর্পোরেট ব্যাংকিং প্রধান নুরুল্লাহ চৌধুরী, ডিএমডি ও রিটেইল ব্যাংকিং প্রধান অরূপ হায়দার, ট্রেজারি প্রধান মোহাম্মদ শাহ আলম, ক্যাশ ম্যানেজমেন্ট প্রধান তাহসিন হক প্রমুখ।

অনুষ্ঠানে মাসরুর আরেফিন সিটি ব্যাংকের ‘টেকসই’ ব্যাংকগুলির মধ্যে শীর্ষস্থানীয় হিসেবে বাংলাদেশের কেন্দ্রীয় ব্যাংক কর্তৃক স্বীকৃতি পাওয়া নিয়ে বলেন, ‘সঠিক পরিচালনা ও সুপরিকল্পিত নীতিমালার ভিত্তিতে ব্যাংক পরিচালিত হওয়ায় আমাদের ওপর মানুষের এই আস্থা গড়ে উঠেছে, যার ফলস্বরূপ, অনেক ব্যাংক তারল্য সংকটে ভুগলেও আমাদের আমানতের এমন শক্তিশালী প্রবৃদ্ধি হয়েছে।’

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version