প্রচ্ছদ কর্পোরেট সংবাদ সিটি ব্যাংক ও বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটি (বিএফডিএস)-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

সিটি ব্যাংক ও বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটি (বিএফডিএস)-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

0

সম্প্রতি সিটি ব্যাংক এবং বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটি (বিএফডিসি)-এর মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে।  এই চুক্তির আওতায়, সিটি ব্যাংক সরকার কর্তৃক জারিকৃত ফ্রিল্যান্সার আইডি যাচাই করার অনুমতি পাবে। এটি সিটি ব্যাংকের সকল শাখা থেকে ফ্রিল্যান্সারদের আমানত, ঋণ, কার্ড এবং ব্যাংকিং পরিষেবার সুষ্ঠু পরিচালনা প্রদান নিশ্চিত করবে।

ফ্লাগশিপ পণ্য, ফ্রিল্যান্সার ডিপোজিট প্রোডাক্ট ফ্রিল্যান্সারদের সিটি ব্যাংকে অ্যাকাউন্ট খোলার অনুমতি দেবে। এই ফ্রিল্যান্সার গ্রাহকদের দুটি অ্যাকউন্ট দেয়া হবে-ফ্রিল্যান্সার ঊজছ অ্যাকাউন্ট এবং ফ্রিল্যান্সার সেভিংস অ্যাকাউন্ট।

সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফের উপস্থিতিতে হেড অব রিটেইল ব্যাংকিং অরূপ হায়দার ও ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটির চেয়ারম্যান ড. তানজিবা রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এ সময় সিটি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মাহিয়া জুনেদ সহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version