প্রচ্ছদ কর্পোরেট সংবাদ স্ট্যান্ডার্ড ব্যাংক এর আয়োজনে “ব্যামেলকো কনফারেন্স-২০২১” অনুষ্ঠিত

স্ট্যান্ডার্ড ব্যাংক এর আয়োজনে “ব্যামেলকো কনফারেন্স-২০২১” অনুষ্ঠিত

0

স্ট্যান্ডার্ড ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউট গত ২৬ জুন ২০২১ তারিখে অনলাইন প্লাটফর্মে ব্যাংকের শাখা অ্যান্টি মানি লন্ডারিং কম্লায়েন্স কর্মকর্তাদের অংশগ্রহণে দিনব্যাপী “ব্যামেলকো কনফারেন্স-২০২১” এর আয়োজন করে। সম্মেলনে ব্যাংকের ১৩৮টি শাখার ব্যামেলকোসহ নির্বাহীবৃন্দ, প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধান ও সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত ছিলেন বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) এর প্রধান আবু হেনা মোহাম্মদ রাজি হাসান। প্রধান অতিথির বক্তব্যে জনাব হাসান সরকার, বিএফআইইউ এবং আন্তর্জাতিক সংস্থাগুলির এএমএল এবং সিএফটি উদ্যোগের কথা তুলে ধরে এই বিষয়ে রিপোর্টিং সংস্থা হিসেবে ব্যাংকের দায়িত্ব নিয়ে আলোচনা করেন। তিনি উক্ত সম্মেলন আয়োজনে স্ট্যান্ডার্ড ব্যাংকের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে অংশগ্রহণকারী সবাইকে সচেতন থাকার এবং অর্থ পাচার ও সন্ত্রাসী ক্রিয়াকলাপে অর্থায়নের বিরুদ্ধে লডাইয়ে অবদান রাখার জন্য সচেষ্ট থাকার আহ্বান জানান।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন বিএফআইইউ এর মহা-ব্যবস্থাপক মোঃ শওকাতুল আলম ও এ.বি.এম. জহুরুল হুদা।

স্ট্যান্ডার্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ তার বক্তব্যে এএমএল এবং সিএফটি-র নিয়ন্ত্রক সংস্থাসমূহের নির্দেশনা মেনে অর্থ পাচার রোধ এবং সন্ত্রাসবাদে অর্থায়নের ঝুঁকি হ্রাস করার জন্য আরও সচেষ্ট হওয়ার জন্য সকল ব্যামেলকোকে পরামর্শ দেন। বিএফআইইউ এর উপ মহা-ব্যবস্থাপক মুহাম্মদ মহসিন হোসেনী, যুগ্ম পরিচালক মোঃ রোকন-উজ-জামান এবং উপ-পরিচালক মোঃ জয়নুল আবেদীন এই সম্মেলনে বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন স্ট্যান্ডার্ড ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, ক্যামেলকো ও সিআরও, মোঃ তৌহিদুল আলম খান।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version