প্রচ্ছদ কর্পোরেট সংবাদ স্ট্যান্ডার্ড ব্যাংক পিএলসি. এর ২৫তম বার্ষিক সাধারণ সভা

স্ট্যান্ডার্ড ব্যাংক পিএলসি. এর ২৫তম বার্ষিক সাধারণ সভা

0
স্ট্যান্ডার্ড ব্যাংক

স্ট্যান্ডার্ড ব্যাংক পিএলসি. এর ২৫ম বার্ষিক সাধারণ সভা (এজিএম) সোমবার, ২৯ জুলাই ২০২৪, পুলিশ কনভেনশন হল, ইস্কাটন গার্ডেন রোড, রমনা, ঢাকায় অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান জনাব কাজী আকরাম উদ্দিন আহ্মদ। সভায় ব্যাংকের সম্মানিত ভাইস চেয়ারম্যান জনাব মোঃ মনজুর আলম, সম্মানিত পরিচালক সর্বজনাব কামাল মোস্তফা চৌধুরী, অশোক কুমার সাহা, ফিরোজুর রহমান, এস. এ. এম. হোসাইন, মোহাম্মদ আবদুল আজিজ, আলহাজ্ব মোহাম্মদ শামসুল আলম, গুলজার আহমেদ, মোঃ জাহেদুল হক, ফেরদৌস আলী খান, কাজী খুররম আহমেদ, এ কে এম আবদুল আলীম, মোঃ আবুল হোসেন, স্বতন্ত্র পরিচালক নজমুল হক চৌধুরী, গোলাম হাফিজ আহমেদ ও এ.কে.এম দেলোয়ার হোসেন এফসিএমএ, শরি‘আহ্ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান ড. মোঃ সাইফুল্লাহ্, ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ মোহন মিয়া, উপব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোঃ সিদ্দিকুর রহমান, পর্যবেক্ষক সাইদুর রহমান ও আলমগীর কবির, শেয়ারহোল্ডারগণ, ব্যাংকের শুভাকাঙ্খী, অতিথিবৃন্দ ও অডিটরের প্রতিনিধিসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ভারপ্রাপ্ত গ্রুপ কোম্পানি সচিব মোঃ আলী রেজা এফসিএমএ, সিআইপিএ সভা পরিচালনা করেন।

সভায় ব্যাংকের চেয়ারম্যান জনাব কাজী আকরাম উদ্দিন আহ্মদ ২০২৩ সালের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন এবং উক্ত বছরে ব্যাংকের বিভিন্ন কর্মকান্ড ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। তিনি ব্যাংকের সম্মানিত গ্রাহক ও শেয়ারহোল্ডারবৃন্দসহ সকলের উপস্থিতি ও সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান। ভবিষ্যতে ব্যাংকের মুনাফা আরো বৃদ্ধি পূর্বক আকর্ষনীয় লভ্যাংশ প্রদান করা সম্ভব হবে বলে তিনি আশা ব্যক্ত করেন এবং এ লক্ষ্যে কাজ করতে ব্যাংকের কর্মীবৃন্দের প্রতি আহবান জানান। সভার প্রারম্ভে স্বাগত ভাষণ দেন ব্যাংকের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ মোহন মিয়া।

উল্লেখ্য যে, ২৫তম বার্ষিক সাধারণ সভায় বার্ষিক হিসাব বিবরণী, নিরীক্ষা প্রতিবেদন এবং ৫% লভ্যাংশ প্রদানসহ অন্যান্য সকল আলোচ্যসূচী সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version