প্রচ্ছদ কর্পোরেট সংবাদ অগ্রণী ব্যাংক এর ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সাথে কর্মকর্তাদের মতবিনিময় সভা

অগ্রণী ব্যাংক এর ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সাথে কর্মকর্তাদের মতবিনিময় সভা

0

গত ৩ নভেম্বর অগ্রণী ব্যাংক এর ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সাথে ব্যাংক এর কর্মকর্তাদের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের খেলাপী ঋণ আদায় বিষয়ক এক মত বিনিময় সভা ব্যাংক এর বোর্ড রুমে অনুষ্ঠিত হয় । ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ রফিকুল ইসলাম, মোঃ হাবিবুর রহমান গাজী, মোঃ আনোয়ারুল ইসলাম, মোঃ মনিরুল ইসলাম , মহাব্যবস্থাপকবৃন্দ এবং রিকভারী ডিভিশনের দায়িত্বে নিয়োজিত উপ-মহাব্যবস্থাপক ভবেশ চাকমাসহ উক্ত বিভাগের সকল নির্বাহী, কর্মকর্তাবৃন্দ।

এমডি এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম অক্টোবর’ ২১ ভিত্তিক ঋণ আদায়ের অগ্রগতি সকলকে অবহিত করেন। তিনি বলেন-‘ খেলাপী ঋণ আদায় বিষয়ে ব্যাংকের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দকে সুনির্দিষ্ট খেলাপী ঋণগ্রহীতার আদায়ের দায়িত্ব দেয়া ব্যাংকিং ইতিহাসে কখনও হয়নি এবং অগ্রণী ব্যাংকের প্রথম, যেখানে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দও খেলাপী ঋণ আদায়ে এগিয়ে এসেছেন। আমরা প্রত্যেকে খেলাপী ঋণ আদায়ে মনোনিবেশ করলে নিশ্চয় সফলতা অর্জন করতে সক্ষম হবো।’

এ সময় উর্ধ্বতন নির্বাহী, সংগঠনসমূহের নেতৃবৃন্দ ঋণ আদায়ের বিষয়ে তাদের কর্ম পরিকল্পনা তুলে ধরে বক্তব্য প্রদান করেন। ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও বক্তব্য শুনে ব্যাংক এর শীর্ষ ১০০ ঋণ খেলাপীর তালিকা করে মহাব্যবস্থাপক(আদায়) মোঃ আশেক এলাহীর তত্বাবধানে এবং উপ-মহাব্যবস্থাপক ভবেশ চাকমার সমন্বয়ে সংগঠনসমূহকে খেলাপী ঋণ আদায়ে আরও একাত্ম এবং সময় দিয়ে ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে সহযোগিতা করার নির্দেশনা প্রদান করেন।

উক্ত সভায় উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক অফিসার সমিতির ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ আহমেদ সালেহ, সাধারণ সম্পাদক মোবারক হোসেন, অগ্রণী ব্যাংক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড এর সভাপতি মোঃ মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, অফিসার ঐক্য ফোরাম এর সাধারন সম্পাদক আ জ ম সাদেক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version