প্রচ্ছদ কর্পোরেট সংবাদ আইবিসিএফ-এর উদ্যোগে ”ইসলামি ব্যাংক ব্যবস্থাঃ প্রেক্ষিত জাতীয় শুদ্ধাচার ও নৈতিক ব্যাংকিং” শীর্ষক...

আইবিসিএফ-এর উদ্যোগে ”ইসলামি ব্যাংক ব্যবস্থাঃ প্রেক্ষিত জাতীয় শুদ্ধাচার ও নৈতিক ব্যাংকিং” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

0

বাংলাদেশে ইসলামি ব্যাংক সমূহের সংগঠন ইসলামিক ব্যাংকস্ কনসালটেটিভ ফোরাম (আইবিসিএফ) এর উদ্যোগে ”ইসলামি ব্যাংক ব্যবস্থাঃ প্রেক্ষিত জাতীয় শুদ্ধাচার ও নৈতিক ব্যাংকিং” শীর্ষক এক সেমিনার গতকাল (এপ্রিল ১৬,২০২২) ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর আবু ফারাহ মোঃ নাছের। সেমিনারে সভাপতিত্ব করেন আইবিসিএফ এর চেয়ারম্যান অধ্যাপক আনওয়ারুল আজীম আরিফ এবং সঞ্চালনা করেন আইবিসিএফ এর ভাইস চেয়ারম্যান ও সেমিনার প্রস্তুতি কমিটির আহবায়ক এ কে এম নুরুল ফজল বুলবুল।

সেমিনারে ”ইসলামি ব্যাংক ব্যবস্থাঃ প্রেক্ষিত জাতীয় শুদ্ধাচার ও নৈতিক ব্যাংকিং” শীর্ষক প্রবন্ধ উপস্থাপন করেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী মোহাম্মাদ মনিরুল মাওলা, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ ওয়াসেক মোঃ আলী এবং স্যাসাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

সেমিনারে অর্থনীতিবিদ, শিক্ষাবিদ, বিভিন্ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহীবৃন্দ, উচ্চপদস্থ কর্মকর্তা, ইসলামী চিন্তাবিদ, ব্যবসায়িক নেতা এবং ইসলামী ব্যাংকসমূহের নির্বাহীবৃন্দ অংশগ্রহণ করেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version