প্রচ্ছদ কর্পোরেট সংবাদ আইবিসিএফ টাস্ক কমিটির ৩৯তম সভা অনুষ্ঠিত

আইবিসিএফ টাস্ক কমিটির ৩৯তম সভা অনুষ্ঠিত

0
ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক

গত ০৬ই মার্চ, ২০২৩ ইং তারিখে আইবিসিএফ এর টাস্ক কমিটির ৩৯তম সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় আইবিসিএফ টাস্ক কমিটির চেয়ারম্যান এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ ওয়াসেক মোঃ আলী সভাপতিত্ব করেন।

সভায় আগামী ৯ই এপ্রিল, ২০২৩ অনুষ্ঠিতব্য জাতীয় সেমিনারের বিভিন্ন বিষয়সহ ইসলামিক ব্যংকিং বিষয়ক বিভিন্ন গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

উক্ত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আইবিসিএফ এর ভাইস-চেয়ারম্যান একেএম নূরুল ফজল বুলবুল, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ভাইস-চেয়ারম্যান মো: সাইদুর রহমান, যমুনা ব্যাংক লিমিটেড এর সতন্ত্র পরিচালক মোঃ আব্দুর রহমান সরকার, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ উদ্দিন আহমেদ, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম, এক্রিম ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো: ওমর ফারুখ খান, আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড এর উপব্যবস্থাপনা পরিচালক সাব্বির আহমেদ এবং আইবিসিএফ এর সহকারি সচিব জাহাঙ্গির আলম।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version