প্রচ্ছদ কর্পোরেট সংবাদ আইবিসিএফ টাস্ক কমিটির ৪০তম সভা

আইবিসিএফ টাস্ক কমিটির ৪০তম সভা

0
আইবিসিএফ টাস্ক

গত ১৭ই সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখে আইবিসিএফ এর টাস্ক কমিটির ৪০তম সভা বিএবি কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

আইবিসিএফ টাস্ক কমিটির চেয়ারম্যান এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ ওয়াসেক মোঃ আলী সভাপতিত্ব করেন। সভায় ইসলামিক ব্যংকিং বিষয়ক বিভিন্ন গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইবিসিএফ এর উপদেষ্টা স্ট্যার্ন্ডাড ব্যাংক লিঃ এর চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমেদ, আইবিসিএফ এর ভাইস-চেয়ারম্যান এ কে এম নূরুল ফজল বুলবুল, সোস্যাল ইসলামী ব্যাংক লিঃ এর ভাইস চেয়ারম্যান মোঃ সাইদুর রহমান, যমুনা ব্যাংক লিঃ এর অডিট কমিটির চেয়ারম্যান মোঃ আব্দুর রহমান সরকার, সেন্ট্রাল শরীয়াহ বোর্ড এর এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মোঃ ফরিদউদ্দিন আহমেদ এবং এনআরবি এবং এনআরবিসি ব্যাংক এর শরীয়াহ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান শাহ মোহাম্মদ ওয়ালী উল্লাহ।

আইবিসিএফ এর টাস্ক কমিটির সদস্যদের মধ্যে সোস্যাল ইসলামী ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম, শাহজালাল ইসলামী ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ উদ্দিন আহমেদ এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ পিসিএল এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version