প্রচ্ছদ কর্পোরেট সংবাদ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি. প্রধান কার্যালয়ে ‘লিটিগেশন ম্যানেজমেন্ট সিস্টেম’ -এর ...

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি. প্রধান কার্যালয়ে ‘লিটিগেশন ম্যানেজমেন্ট সিস্টেম’ -এর গো-লাইভ এন্ড ট্রেনিং প্রোগ্রাম শুভ উদ্বোধন

0
আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক

লিগ্যাল এ্যাফেয়ার্স ডিভিশন কর্তৃক পরিচালিত ‘লিটিগেশন ম্যানেজমেন্ট সিস্টেম’ এর গো-লাইভ এন্ড ট্রেনিং প্রোগ্রাম আয়োজন করেছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি। ৯ জানুয়ারি, মঙ্গলবার ব্যাংকের প্রধান কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ। ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক মোঃ মাহমুদুর রহমান, আবেদ আহাম্মদ খান, আবদুল্লাহ আল মামুন এবং মাইক্রোটেক টেকনো ভ্যালী লিঃ এর সিইও ইঞ্জিনিয়ার মোঃ আনিসুর রহমান। উদ্বোধন শেষে সংশ্লিষ্ট কর্মকর্তাদের জন্য দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা আয়োজন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ফরমান আর চৌধুরী বলেন, লিটিগেশন ম্যানেজমেন্ট সিস্টেম এর মাধ্যমে চলমান মামলাগুলো আরও দক্ষতার সাথে পরিচালনা ও সময়োপযোগী সিদ্ধান্ত গ্রহণ করা সম্ভব হবে। এতে ব্যাংকের সার্বিক কার্যক্রম আরও সাবলীল হবে বলেও তিনি মন্তব্য করেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version