প্রচ্ছদ কর্পোরেট সংবাদ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২২৬তম শাখার উদ্বোধন

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২২৬তম শাখার উদ্বোধন

0
আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসির ২২৬তম শাখা

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসির ২২৬তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে হবিগঞ্জে । ৭ অক্টোবর সোমবার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপব্যবস্থাপনা পরিচালক মোঃ আমিনুল ইসলাম ভূঁঞা।

শাখা উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিঃ মোঃ হাবীব উল্লাহ্, আলেয়া জহির কলেজের অধ্যক্ষ পার্থ প্রতীম দাস, হবিগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান সাগর এবং সম্মনিত গ্রাহক মোঃ আশরাফ আলী খান।

ব্যাংকের সিলেট জোনের জোনাল হেড ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ আব্দুর রহিম দুয়ারী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version