প্রচ্ছদ কর্পোরেট সংবাদ ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি এবং বাংলাদেশ ব্যাংকের মধ্যে গ্রিন ট্রান্সফরমেশন ফান্ড বিষয়ক...

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি এবং বাংলাদেশ ব্যাংকের মধ্যে গ্রিন ট্রান্সফরমেশন ফান্ড বিষয়ক চুক্তি স্বাক্ষর

0
ইউসিবিএল

একটি সবুজ অর্থনীতি প্রতিষ্ঠার পাশাপাশি রপ্তানিমুখী ও উৎপাদন শিল্পে টেকসই উন্নয়ন ত্বরান্বিত করার লক্ষ্যে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি, ৫,০০০.০০ কোটি টাকার গ্রিন ট্রান্সফরমেশন ফান্ড-এ অংশগ্রহণের জন্য বাংলাদেশ ব্যাংকের সাথে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেছে। রপ্তানিকারক প্রতিষ্ঠানসমূহ ইউসিবি পিএলসি থেকে গ্রিন/পরিবেশ-বান্ধব মূলধনী যন্ত্রপাতি আমদানির জন্য সর্বোচ্চ ৫% সুদ হারে পুনঃঅর্থায়ন সুবিধা নিতে পারবে।

বাংলাদেশ ব্যাংকের সাসটেইনেবল ফাইন্যান্স বিভাগের পরিচালক চৌধুরী লিয়াকত আলী এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব আরিফ কাদরী সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন। বাংলাদেশ ব্যাংকের জাহাঙ্গীর আলম কনফারেন্স হলে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের মাননীয় গভর্নর জনাব আবদুর রউফ তালুকদার, ডেপুটি গভর্নর জনাব কাজী সায়েদুর রহমান, নির্বাহী পরিচালক মোঃ খুরশীদ আলম এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি-র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জনাব সাইফুল আহসান চৌধুরী।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version