প্রচ্ছদ কর্পোরেট সংবাদ ইউসিবি’র নতুন উদ্যোক্তাদের জন্য মাসব্যাপী প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন

ইউসিবি’র নতুন উদ্যোক্তাদের জন্য মাসব্যাপী প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন

0

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) গত ২৯ মে ২০২২ইং বাংলাদেশ ব্যাংকের সহায়তায় এসইআইপি প্রকল্পের উদ্যোক্তা উন্নয়ন কর্মসূচির আওতায় যশোরে এসএমই সেগমেন্টের নতুন উদ্যোক্তাদের জন্য এক মাসব্যাপী নিবিড় প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করেছে। দেশে ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি ও অর্থনৈতিক উন্নয়নসহ নতুন এসএমই-এর অন্তর্ভুক্তিমূলক প্রবৃদ্ধি নিশ্চিত করার জন্য এই প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন করা হয়েছে। ইউসিবি নতুন প্রশিক্ষিত উদ্যোক্তাদের ব্যবসার উন্নয়নের জন্য ঋণ সুবিধা প্রদান করবে।

জনাব এস এম হাসান রেজা, নির্বাহী পরিচালক, বাংলাদেশ ব্যাংক, খুলনা অফিস এবং জনাব সৈয়দ ফরিদুল ইসলাম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিআরও, ইউসিবি যৌথভাবে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ আরিফুজ্জামান, অতিরিক্ত পরিচালক, এসএমই ও এসপিডি, বাংলাদেশ ব্যাংক; জনাব মোহাম্মদ জাহিদ ইকবাল, যুগ্ম পরিচালক, বাংলাদেশ ব্যাংক; জনাব মোঃ মহসিনুর রহমান, এসএমই প্রধান, ইউসিবি; জনাব ফকির আকতারুল আলম, খুলনা ও ফরিদপুর অঞ্চল প্রধান ইউসিবি; জনাব মোহাম্মদ মাসুদ রায়হান, লার্নিং ও ডেভেলপেন্ট প্রধান, ইউসিবি সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাবৃন্দ।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version