প্রচ্ছদ কর্পোরেট সংবাদ এক্সিম ব্যাংকের নতুন সেবা পণ্য ‘এক্সিম হ্যাপিনেস’ উদ্বোধন

এক্সিম ব্যাংকের নতুন সেবা পণ্য ‘এক্সিম হ্যাপিনেস’ উদ্বোধন

0
এক্সিম ব্যাংক

বেশি সঞ্চয়, বেশি মুনাফা মূলনীতিকে সামনে রেখে এক্সিম হ্যাপিনেস নামে নতুন সেবা পণ্য চালু করেছে এক্সিম ব্যাংক। আজ (এপ্রিল ০৫, ২০২৩) এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন এই সেবাপণ্যটির উদ্বোধন করেন এবং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রডাক্ট ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান মোঃ হুমায়ূন কবির ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শাহ্ মোঃ আব্দুল বারী, উপব্যবস্থাপনা পরিচালক মোহাঃ জসিম উদ্দিন ভূঞা ও মাকসুদা খানমসহ ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ। এ সময় এক্সিম ব্যাংকের সকল শাখা ব্যবস্থাপক, অপারেশন ম্যানেজার এবং উপশাখা ইনচার্জবৃন্দ ভার্চুয়াল মাধ্যমে সংযুক্ত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ ফিরোজ হোসেন বলেন, এক্সিম ব্যাংক সবসময় গ্রাহকের চাহিদাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে থাকে। তারই অংশ হিসেবে আজ আমরা এক্সিম হ্যাপিনেস নামে এই সেবা পণ্যটি চালু করেছি। সময় উপযোগী এই আর্থিক সেবাপণ্যটির মাধ্যমে গ্রাহকবৃন্দের মধ্যে সাড়া ফেলবে বলে তিনি আশা প্রকাশ করেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version