প্রচ্ছদ কর্পোরেট সংবাদ এক্সিম ব্যাংকের ব্যবসা সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত

এক্সিম ব্যাংকের ব্যবসা সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত

0
এক্সিম ব্যাংকের ব্যবসা সম্মেলন

বছরের প্রথমার্ধে এক্সিম ব্যাংকের সামগ্রিক আর্থিক ফলাফল বিশ্লেষণ এবং কাঙ্খিত ব্যবসায়িক ফলাফল অর্জনের লক্ষে বিশেষ ব্যবসা সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। আজ জুন ১৭, ২০২৩ এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন।

এক্সিম ব্যাংকের ব্যবসা সম্মেলন ২০২৩ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ূন কবির ও শাহ্ মোঃ আব্দুল বারী, উপব্যবস্থাপনা পরিচালক শেখ বশীরুল ইসলাম, মোহাঃ জসিম উদ্দিন ভূঞা, মাকসুদা খানম এবং সকল শাখা ব্যবস্থাপকসহ প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার সকল শাখা ব্যবস্থাপকদের যথাযথ নিয়ম পরিপালনের মাধ্যমে ব্যাংকিং কার্যক্রম অব্যাহত রেখে কাঙ্খিত ফলাফল অর্জনে ঐক্যবদ্ধভাবে কাজ করার পরামর্শ দেন।

সভাপতির বক্তব্যে মোহাম্মদ ফিরোজ হোসেন ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকুলতা নিয়ে আলোচনা করে কিভাবে বর্তমান পরিস্থিতিতে কাঙ্খিত ফলাফল অর্জন করা যায় সে বিষয়ে সুস্পষ্ট কর্মপরিকল্পনা প্রদান করেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version