প্রচ্ছদ কর্পোরেট সংবাদ এমটিবি’র সিআরপি-কে এ্যাম্বুলেন্স হস্তান্তর

এমটিবি’র সিআরপি-কে এ্যাম্বুলেন্স হস্তান্তর

0
এমটিবি

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক পিএলসি (এমটিবি) সামাজিক দায়বদ্ধতা কর্মসূচীর আওতায় সম্প্রতি সেন্টার ফর রিহ্যাবিলেশন অব দ্য প্যারালাইজড্ (সিআরপি)-কে একটি আধুনিক সুবিধা সম্বলিত এ্যাম্বুলেন্স হস্তান্তর করেছে। এমটিবি’র মোঃ বখতিয়ার হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার সিআরপি’র নির্বাহী পরিচালক ডঃ মোহাম্মদ সোহ্রাব হোসেন-এর হাতে আনুষ্ঠানিকভাবে এ্যাম্বুলেন্সের চাবি তুলে দেন। অনুষ্ঠানটি ঢাকার সাভারে অবস্থিত সিআরপি-এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সিআরপি-এর শাহ্ মোঃ আতাউর রহমান, প্রশাসনিক প্রধান, মোঃ মিজানুর রহমান, হেড অব ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস, মোঃ মাহেদুল ইসলাম, ম্যানেজার, রিসোর্স মোবিলাইজেশন, গ্র্যান্ট অ্যান্ড কমপ্লায়েন্স ম্যানেজমেন্ট ও মোহাম্মদ শাহীন, ম্যানেজার, ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস এবং এমটিবি’র উসমান রাশেদ মুয়ীন, উপ-ব্যবস্থাপনা পরিচালক, আজম খান, হেড অব কমিউনিকেশনস্ ডিপার্টমেন্ট, মোহাম্মদ সিরাজুল ইসলাম, হেড অব ক্রেডিট এডমিনিস্ট্রেশন ডিপার্টমেন্ট ও মামুন-উর-রশিদ, ব্যবস্থাপক, সাভার ব্রাঞ্চ সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন ।

এই উদ্যোগটির মাধ্যমে এমটিবি টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি)-এর ৩ গোলটি অর্জনে সহযোগি হিসেবে কাজ করতে চায়। এমটিবি তাদের স্বাস্থ্যসেবা, সামাজিক উন্নয়ন এবং আরও অন্তর্ভুক্তিমূলক সমাজ গঠনের আকাক্সক্ষা নিয়ে এই ধরনের সিএসআর কার্যক্রম অব্যাহত রেখেছে।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version