প্রচ্ছদ কর্পোরেট সংবাদ এমটিবি এবং ইউএসবি সার্টিফিকেশন-এর মধ্যে পে-রোল ব্যাংকিং সেবা বিষয়ক চুক্তি স্বাক্ষর

এমটিবি এবং ইউএসবি সার্টিফিকেশন-এর মধ্যে পে-রোল ব্যাংকিং সেবা বিষয়ক চুক্তি স্বাক্ষর

0
এমটিবি

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং ইউএসবি সার্টিফিকেশন-এর মধ্যে সম্প্রতি এমটিবি’র প্রধান কার্যালয়, এমটিবি সেন্টার, গুলশান ১, ঢাকায় পে-রোল ব্যাংকিং সেবা বিষয়ক একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এমটিবি’র পে-রোল ব্যাংকিং গ্রাহকদের জন্য বিশেষ মূল্য সহ ব্যাংকিং সেবা ও পণ্যের সমাহার এবং কার্ডের বৈচিত্র্য রয়েছে; উদাহরণস্বরূপ, স্যালারি অ্যাকাউন্ট, ক্রেডিট, ডেবিট এবং প্রি-পেইড কার্ড এবং বিনিয়োগের সুযোগ সুবিধা সমূহ যেমন টার্ম ডিপোজিট, মাসিক বেনিফিট স্কিম এবং ডিপিএস ইত্যাদি। এছাড়াও ব্যাংকের বিভিন্ন ধরনের ডিজিটাল ব্যাংকিং সল্যুশন রয়েছে যার মাধ্যমে ব্যাংকের পে-রোল গ্রাহকরা এমটিবি স্মার্ট ব্যাংকিং অ্যাপ ব্যবহার করে অর্থপ্রদান, তহবিল স্থানান্তর, বিল পরিশোধ করতে পারে।
এমটিবি’র হেড অব রিটেইল সেগমেন্ট এন্ড স্ট্র্যাটেজি, রিটেইল ব্যাংকিং ডিভিশন, তাহসিন তাহের এবং ইউএসবি সার্টিফিকেশন-এর প্রতিষ্ঠাতা ও মহাব্যবস্থাপক, নাসরিন সেরিনকে এমটিবি টাওয়ারে আয়োজিত এক অনুষ্ঠানে নথি বিনিময় করতে দেখা যায়।

এছাড়াও এমটিবি’র হেড অব পে-রোল ব্যাংকিং (ভারপ্রাপ্ত), রশিদ আহমেদ বিন ওয়ালী ও সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার, পে-রোল ব্যাংকিং ডিপার্টমেন্ট, মোহাম্মদ রুহুল নিয়ামুর রশিদ এবং ইউএসবি সার্টিফিকেশন-এর প্রকৌশলী মোঃ হাসনাত কবীর সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version