প্রচ্ছদ কর্পোরেট সংবাদ মেঘনা ব্যাংক নতুন ফ্রিল্যান্সার একাউন্ট সার্ভিস প্যাক চালু করেছে

মেঘনা ব্যাংক নতুন ফ্রিল্যান্সার একাউন্ট সার্ভিস প্যাক চালু করেছে

0
মেঘনা ব্যাংক

মেঘনা ব্যাংক আনুষ্ঠানিকভাবে তাদের নতুন ফ্রিল্যান্সার একাউন্ট সার্ভিস প্যাক চালু করেছে। ১২ই এপ্রিল, ২০২৩ তারিখে মেঘনা ব্যাংক লিমিটেড এবং বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটি (বিএফডিএস) এর মধ্যে একটি যৌথ সমঝোতা স্মারক স্বাক্ষরের মাধ্যমে নতুন এই সার্ভিস প্যাকের উদ্বোধন ঘোষণা করা হয়। অনুষ্ঠানে বিএফডিএসের প্রেসিডেন্ট ড. তানজিবা রহমান এবং মেঘনা ব্যাংক লিমিটেডের প্রধান নির্বাহী এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব সোহেল আর কে হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এ সময় মেঘনা ব্যাংক ও বিএফডিএস উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মেঘনা ব্যাংকের ফ্রিল্যান্সার একাউন্টধারীরা এক্সপ্রেস সেবা হিসাবে রেমিট্যান্স সেবা, ইআরকিউ একাউন্টে বৈদেশিক মুদ্রা জমা, ডিজিটাল রেমিট্যান্স সার্টিফিকেট ইত্যাদির মতো অর্ন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং সুবিধাগুলি পেতে পারেন। প্রধান কার্যালয় এবং শাখায় ইতিমধ্যেই প্রতিষ্ঠিত ডেডিকেটেড ডেস্ক সারা দেশের ফ্রিল্যান্সারদের জন্য ডেডিকেটেড যোগাযোগ পয়েন্ট হবে।

মেঘনা ব্যাংকের প্রধান নির্বাহী এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব হোসেন তার বক্তব্যে বলেন, “আমাদের মূল উদ্দেশ্য হল সমাজের সকল শ্রেণীর মানুষকে ব্যাংকিং সেবার আওতায় আনা। এরই ধারাবাহিকতায় এই মেঘনা ফ্রিল্যান্সার প্যাকের যাত্রা শুরু হলো। এটি প্রকৃতপক্ষে একটি চমৎকার সংযোজন যার লক্ষ্য ৬৫০,০০০ এরও বেশি ফ্রিল্যান্সিং পেশাদারদের পরিবেশন করা যারা ঝামেলামুক্ত ব্যাংকিং সেবা উপভোগ করার আশা করেন। এখন, তারা অর্জিত আয় দ্রুত, সহজে এবং নির্বিঘেœ তাদের ব্যাংক একাউন্টে আনতে পারবেন এবং তাদের কাজের প্রয়োজনে আর্ন্তজাতিক ই-কমার্স লেনদেনও করতে পারে।”

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version