প্রচ্ছদ কর্পোরেট সংবাদ এক্সিম ব্যাংক ও কলকাতা অ্যাপোলো হসপিটালের মধ্যে চুক্তি স্বাক্ষর

এক্সিম ব্যাংক ও কলকাতা অ্যাপোলো হসপিটালের মধ্যে চুক্তি স্বাক্ষর

0
এক্সিম ব্যাংক

এক্সিম ব্যাংকের গ্রাহক, নির্বাহী ও কর্মকর্তাবৃন্দের উন্নত স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কলকাতা অ্যাপোলো মাল্টিস্পেশালিটি হসপিটালস লিমিটেড এর সাথে একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে এক্সিম ব্যাংক । সম্প্রতি (ডিসেম্বর ০৫, ২০২৩) এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন এবং অ্যপোলো হসপিটালের প্রধান নির্বাহী রানা দাশগুপ্ত।

এই চুক্তি স্বাক্ষরের ফলে এক্সিম ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ এবং ব্যাংকের ডেবিট ও ইসলামিক ইনভেস্টমেন্ট কার্ড ব্যবহারকারী গ্রাহকবৃন্দ কলকাতার অ্যাপোলো হসপিটালের বিভিন্ন সার্ভিসের উপর ৫% থেকে ৩০% পর্যন্ত মূল্যছাড় সুবিধা পাবেন। এছাড়া এক্সিম ব্যাংকের ভিসা ব্র্যান্ডেড ইসলামিক ইনভেস্টমেন্ট কার্ড দিয়ে পেমেন্ট করলে সকল সার্ভিসের উপর আরও অতিরিক্ত ৫% মূল্যছাড় সুবিধা পাবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ূন কবীর ও শাহ্ মোঃ আব্দুল বারী, উপব্যবস্থাপনা পরিচালক মোহাঃ জসিম উদ্দিন ভূঞা এবং মাকসুদা খানম, ব্যাংকের হিউম্যান রিসোর্স ডিভিশনের প্রধান কানু লাল কর্মকার, এডিসি এবং কার্ড ডিভিশনের প্রধান মোঃ মোফাজ্জল মামুন খান, কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড ব্র্যান্ডিং ডিভিশন ও মার্কেটিং ডিভিশনের প্রধান সঞ্জীব চ্যাটার্জী, অ্যাপোলো হসপিটাল বাংলাদেশ অফিসের কান্ট্রি ম্যানেজার এম এম মাছুমুজ্জামান এবং কলকাতা অ্যাপোলো হসপিটালের সিনিয়র মার্কেটিং ম্যানেজার শ্রীজীব ঘোষসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্র্ধ্বতন নির্বাহীবৃন্দ।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version