প্রচ্ছদ কর্পোরেট সংবাদ মেঘনা ব্যাংক এবং র‌্যাংগস ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর মধ্যে চুক্তি স্বাক্ষর

মেঘনা ব্যাংক এবং র‌্যাংগস ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর মধ্যে চুক্তি স্বাক্ষর

0
মেঘনা ব্যাংক

মেঘনা ব্যাংক পিএলসি এবং র‌্যাংগস ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর মধ্যে সম্প্রতি মার্চেন্ট পেমেন্ট চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির আওতায় মেঘনা পে গ্রাহকরা র‌্যাংগস ই-মার্ট-এর যে কোনো আউটলেট থেকে ‘স্ক্যান এন্ড পে’ সার্ভিস ব্যবহার করে সব ধরনের পণ্য ক্রয় করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মেঘনা ব্যাংকের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব কিমিয়া সাদাত এবং র‌্যাংগস ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর বিভাগীয় পরিচালক জনাব ইয়ামিন শরীফ চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র বিনিময় করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন মেঘনা ব্যাংক ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিসেস প্রধান জনাব আ. জ. ম. ফয়েজ উল্যাহ্ চৌধুরী, কর্পোরেট ব্যাংকিং রিলেশনশিপ ইউনিট প্রধান জনাব মাকসুদ আলম তানভীর এবং র‌্যাংকন গ্রুপ এর গ্রুপ ফিন্যান্স কন্ট্রোলার জনাব সৈয়দ আবু জাফর সিদ্দিক এবং গ্রুপ ফিন্যান্স কন্ট্রোলার জনাব ইকবাল হোসাইন সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

“মেঘনা ব্যাংক, ক্যাশলেস সমাজ তৈরীর অংশ হিসেবে, ‘ডিজিটাল পেমেন্ট সেবা’ এগিয়ে নেয়ার লক্ষ্যে মেঘনা পে -এর মাধ্যমে পেমেন্ট নেটওয়ার্ক তৈরি করছে। এরই অংশ হিসেবে র‌্যাংগস ই-মার্ট -এর মতো জনপ্রিয় আউটলেটে এই সেবা চালু করতে পেরে আমরা আনন্দিত।” – জানান মেঘনা ব্যাংকের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব কিমিয়া সাদাত।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version