প্রচ্ছদ কর্পোরেট সংবাদ ‘কাস্টমার সার্ভিস’ বিষয়ে মার্কেন্টাইল ব্যাংকে প্রশিক্ষণ

‘কাস্টমার সার্ভিস’ বিষয়ে মার্কেন্টাইল ব্যাংকে প্রশিক্ষণ

0
মার্কেন্টাইল ব্যাংক

মার্কেন্টাইল ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটে সম্প্রতি ‘কাস্টমার সার্ভিস অ্যান্ড কমপ্লায়েন্ট ম্যানেজমেন্ট, বাংলাদেশ ব্যাংক গাইডলাইন্স’ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণে ব্যাংকের বিভিন্ন শাখার ফ্রন্ট ডেস্কে নিযুক্ত কর্মকর্তারা অংশগ্রহণ করেন। ব্যাংকের সিএফও তাপস চন্দ্র পাল, পিএইচডি প্রশিক্ষণটি উদ্বোধন করেন। উদ্বোধনী বক্তব্যে তিনি বাংলাদেশ ব্যাংকের জারি করা বিভিন্ন সার্কুলার ও প্রশিক্ষকদের দেয়া গাইডলাইন্স অনুসরণের জন্য কর্মকর্তাদের নির্দেশনা দেন।

ব্যাংকের ইন্টারনাল কন্ট্রোল অ্যান্ড কমপ্লায়েন্স ডিভিশনের প্রধান ও ইভিপি মোঃ এনায়েত উল্লাহ এবং অপারেশন্স ডিভিশনের প্রধান ও ভিপি মুহম্মদ খোরশেদ আলম সেশন পরিচালনা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ট্রেনিং ইনস্টিউিটের প্রিন্সিপাল জাভেদ তারিক।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version