প্রচ্ছদ কর্পোরেট সংবাদ ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠান বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেস (বিইইএস) ও মেঘনা ব্যাংক লিমিটেডের মধ্যে...

ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠান বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেস (বিইইএস) ও মেঘনা ব্যাংক লিমিটেডের মধ্যে সম্প্রতি ২০০ কোটি টাকা তহবিল উত্তোলন সংক্রান্ত চুক্তি স্বাক্ষর

0
মেঘনা ব্যাংক

ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠান বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেস (বিইইএস) ও মেঘনা ব্যাংক লিমিটেডের মধ্যে সম্প্রতি ২০০ কোটি টাকা তহবিল উত্তোলন সংক্রান্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি মেঘনা ব্যাংকের প্রধান কার্যালয়, গুলশান, ঢাকায় প্রতিষ্ঠান দুটির মধ্যে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

মেঘনা ব্যাংকের প্রধান নির্বাহী এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব সোহেল আর কে হোসেন এবং বিইইএস এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী ভাইস চেয়ারম্যান জনাব সাইফুল ইসলাম রবিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, বিইইএস-এর নির্বাহী পরিচালক জনাব ইকবাল আহমেদ, মেঘনা ব্যাংকের কর্পোরেট ব্যাংকিং প্রধান জনাব কিমিয়া সাদাতসহ উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

এই চুক্তির আওতায় সরকারের টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা পূরণে বিইইএস-এর ক্ষুদ্রঋণ কার্যক্রমে (কৃষি এবং অ-কৃষি উভয় ক্ষেত্রেই) অর্থায়নের জন্য ২০০ কোটি টাকা তহবিল সংগ্রহের জন্য মেঘনা ব্যাংক লিমিটেড লিড এরেঞ্জার এবং এজেন্ট হিসাবে কাজ করবে।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version