প্রচ্ছদ কর্পোরেট সংবাদ গুলশানে এক্সিম ব্যাংকের মহিলা শাখা ’এক্সিম শুভ সকাল’ এর উদ্বোধন

গুলশানে এক্সিম ব্যাংকের মহিলা শাখা ’এক্সিম শুভ সকাল’ এর উদ্বোধন

0

অব্যাহত অগ্রগতির ধারাবাহিকতায় ঢাকার গুলশানে এক্সিম ব্যাংকের ১৪১তম শাখা, গুলশান মহিলা শাখা ’এক্সিম শুভ সকাল’ এর উদ্বোধন করা হয়েছে। আজ (জুন ২২, ২০২২) শাখায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ, মিসেস নাসরিন ইসলাম, মোহাম্মদ শহিদুল্লাহ, মোঃ নূরুল আমিন ফারুক, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফিরোজ হোসেন, মোঃ হুমায়ূন কবির, শাহ্ মোঃ আব্দুল বারী এবং উপব্যবস্থাপনা পরিচালক জসীম উদ্দীন ভুঁইয়া ও মাকসুদা খানমসহ ব্যাংকের সকল নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আনোয়ার খান মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের চেয়ারম্যান আনোয়ার হোসেন খান এমপি, এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেন এর ভাইস চ্যান্সেলর ড. রুবানা হক, বাংলাদেশের প্রথম নারী সচিব জাকিয়া এ চৌধুরী, পদ্মা ব্যাংকের চেয়ারম্যান নাফিস সরাফত, প্রাণ আরএফএল এর পরিচালক উজমা চৌধুরী, আজিম গ্রুপের চেয়ারম্যান ফজলুল আযিম, প্রাইম ব্যাংকের পরিচালক জাইম আহম্মেদ, অ্যাডভোকেট অর্পিতা রায়, প্রফেসর ডাঃ ইকবাল হাসান মাহমুদসহ আরও বিশিষ্টজনেরা।

বক্তাগণ গুলশানের মত অভিজাত এলাকায় বিশেষায়িত মহিলা শাখা উদ্বোধন করায় ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এই শাখার মাধ্যমে অত্র এলাকার মহিলা গ্রাহকগণ এক্সিম ব্যাংকের আন্তরিক সেবা পাবে বলে আশা প্রকাশ করেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version