প্রচ্ছদ কর্পোরেট সংবাদ চট্টগ্রামের কেরানীহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২২২তম শাখার শুভ উদ্বোধন

চট্টগ্রামের কেরানীহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২২২তম শাখার শুভ উদ্বোধন

0
আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেরানীহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি এর ২২২তম শাখা উদ্বোধন করা হয়েছে। ২৭ আগস্ট, মঙ্গলবার কেডিএস গ্রুপের চেয়ারম্যান ও চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর প্রেসিডেন্ট আলহাজ¦ খলিলুর রহমান প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক আলহাজ¦ আহামেদুল হক, আলহাজ¦ লিয়াকত আলী চৌধুরী ও আলহাজ¦ মোঃ রফিকুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ।
শাখা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন কেরানীহাট ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ জয়নাল মাস্টার, বিশিষ্ট আলেম মাওলানা আব্দুল মালেক এবং সাতকানিয়া মহিলা কলেজের অধ্যাপক জয়নাল আবেদীন।

ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ্ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। ব্যাংকের চট্টগ্রাম জোনাল হেড ও এসইভিপি মোহাম্মদ আজম উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
প্রধান অতিথির বক্তব্যে কেডিএস গ্রুপের চেয়ারম্যান ও চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর প্রেসিডেন্ট আলহাজ¦ খলিলুর রহমান কেরানীহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসিকে স্বাগত জানান। গ্রাহকবান্ধব সেবা প্রদানের ক্ষেত্রে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংককে একটি শীর্ষস্থানীয় ব্যাংক বলেও তিনি উল্লেখ করেন।

অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version