প্রচ্ছদ কর্পোরেট সংবাদ চট্টগ্রাম ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজিতে ব্র্যাক ব্যাংক-এর ক্যারিয়ার টক

চট্টগ্রাম ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজিতে ব্র্যাক ব্যাংক-এর ক্যারিয়ার টক

0

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর ২০২২: শিক্ষার্থীদেরকে ক্যারিয়ার পরিকল্পনা সম্পর্কে সচেতন করতে ব্র্যাক ব্যাংক সম্প্রতি চট্টগ্রাম ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজিতে একটি ক্যারিয়ার টকের আয়োজন করে।

ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাদের মাধ্যমে শিক্ষার্থীদের নানান বিষয়ে সচেতন করতে প্রায়ই বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ইভেন্টে অংশগ্রহণ করে ব্র্যাক ব্যাংক। পাশাপাশি, এই অনুষ্ঠানগুলোতে শিক্ষার্থীদের চাকরির জন্য আরও ভালোভাবে প্রস্তুত করতে বিভিন্ন ধরনের ক্যারিয়ার পরামর্শ দেয়া হয়।

৭,৮০০ জন কর্মকর্তা নিয়ে ব্র্যাক ব্যাংক বাংলাদেশের ব্যাংকিং খাতের শীর্ষ নিয়োগকারীদের মধ্যে অন্যতম। চাকরিপ্রার্থীদের পছন্দের প্রতিষ্ঠান হিসেবে ব্র্যাক ব্যাংক সেরা মেধাবীদের নিয়োগের পর তাদের আরও অভিজ্ঞ করে গড়ে উঠতে সাহায্য করে, যেন তারা ক্যারিয়ারে ক্রমশ উন্নতির দিকে এগিয়ে যেতে পারেন।

২২ নভেম্বর ২০২২-এ ক্যারিয়ার টকে ‘ব্র্যাক ব্যাংক – চাকরিপ্রার্থীদের পছন্দের প্রতিষ্ঠান’ শিরোনামে একটি সেশন পরিচালনা করেন ব্র্যাক ব্যাংক-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব ট্রেজারি অ্যান্ড ফাইন্যান্সিয়াল ইনস্টিটিউশন্স মো: শাহীন ইকবাল সিএফএ। তিনি কর্পোরেট পেশাদার হিসেবে উন্নতি এবং সম্ভাবনার পূর্ণ বিকাশে লক্ষ্যে কর্মকর্তাদের জন্য ব্যাংক যে সুযোগ সৃষ্টি করে তা তুলে ধরেন।

মো: শাহীন ইকবাল সিএফএ বলেন, “ব্যাংকিং খাতের মেধাবীদের প্রথম পছন্দ হয়ে উঠেছে ব্র্যাক ব্যাংক। আমরা দেশের স্বনামধন্য এই ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের সম্ভাবনার পূর্ণ বিকাশ করে তাদের উজ্জ্বল ক্যারিয়ার গড়তে সাহায্য করার প্রতিশ্রুতি নিয়ে এই ক্যাম্পাসে এসেছি।”

ব্র্যাক ব্যাংক-এর পক্ষ থেকে চিফ টেকনোলজি অফিসার থেকে নুরুন নাহার বেগম, হেড অব অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট অ্যান্ড এন্টারপ্রাইজ সিস্টেমস মুনতাসির রহমান, হেড অব ট্যালেন্ট অ্যাকুইজিশন অ্যান্ড এমপ্লয়ার ব্র্যান্ডিং রিশাদ হোসেন, হেড অব কোর ব্যাঙ্কিং অ্যাপ্লিকেশন উত্তম অধিকারী, সিনিয়র ম্যানেজার, সিস্টেমস ডেভেলপমেন্ট অ্যান্ড ইন্টিগ্রেশন পার্থ সারথী বিশ্বাস, এবং ম্যানেজার, সিস্টেমস ডেভেলপমেন্ট অ্যান্ড ইন্টিগ্রেশন শাফায়াত ইসলাম উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি থেকে ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম, সিএসই বিভাগের প্রধান অধ্যাপক ড. মোঃ মোকাম্মেল হক, ইটিই বিভাগের প্রধান অধ্যাপক ড. মোঃ আজাদ হোসেন, ইসিই অনুষদের ডিন এবং চেয়ারম্যান, আইইইই বাংলাদেশ বিভাগ, শেখ কামাল আইটি বিজনেস ইনকিউবেটর অধ্যাপক ড. এম. মশিউল হক ক্যারিয়ার টক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version