প্রচ্ছদ এ্যভিয়েশেন ও ট্যুরিজম চট্টগ্রাম থেকে বিমানের ডেডিকেটেড হজফ্লাইট উদ্বোধন

চট্টগ্রাম থেকে বিমানের ডেডিকেটেড হজফ্লাইট উদ্বোধন

0

চট্টগ্রাম অঞ্চলের সম্মানিত হজযাত্রীদের সুবিধার্থে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জেদ্দা ও মদিনা রুটে ডেডিকেটেড ফ্লাইট পরিচালনা করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। চট্টগ্রাম থেকে এ বছর বিমানের প্রথম হজ ফ্লাইট বিজি-৩২১১ আজ ১৫ই জুন বুধবার দুপুর ০১:৪৫ টায় ৪১৭ জন হজযাত্রী নিয়ে মদিনার উদ্দেশ্যে যাত্রা করেছে। ফ্লাইটটি স্থানীয় সময় বিকাল ০৫:৩০ টায় মদিনা পৌঁছাবে। চট্টগ্রাম-জেদ্দা রুটে ৯ টি ও চট্টগ্রাম-মদিনা রুটে ২টি ফ্লাইটসহ এবছর প্রি হজে মোট ৬৫টি ডেডিকেটেড ফ্লাইট পরিচালনা করবে বিমান।

চট্টগ্রাম থেকে সরাসরি হজফ্লাইটের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক উইং কমান্ডার ফরহাদ হোসেন খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাব-এর চট্রগ্রাম জোনের চেয়ারম্যান জনাব মোঃ শাহ আলম এবং আটাব-এর চট্রগ্রাম জোনের চেয়ারম্যান জনাব মোঃ আবু জাফর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিমানের মহাব্যবস্থাপক বিপণন জনাব মোহাম্মদ সালাহউদ্দিন। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বিমান, সিভিল এভিয়েশন, হাব, আটাব-এর প্রতিনিধিসহ চট্টগ্রামের স্থানীয় গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

অতিথিবৃন্দ শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের হোল্ডিং লাউঞ্জে হজযাত্রীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় হজযাত্রী ও দেশবাসীর কল্যাণে দোয়া ও মোনাজাত করা হয় এবং মোনাজাত শেষে হজযাত্রীদেরকে মদিনার উদ্দেশ্যে বিদায় জানানো হয়।

শেয়ার করুনঃ

কোন মন্তব্য নেই

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

Exit mobile version